আনন্দনর প্রতিবেদক    |    
প্রকাশ : ২৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আলোচনায় বিজলিকন্যা ববি

ইয়ামিন হক ববি। ঢাকাই ছবির তরুণ প্রজন্মের নায়িকা। দীর্ঘদিন ধরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না তার অভিনীত কোনো ছবি। বেশ কয়েকটি ছবির শুটিং নিয়ে ব্যস্ততা থাকলেও আলোচনায় ছিলেন না। কিন্তু বছরের একেবারে শেষে উঠে এলেন আলোচনায়। মূলত দুটি ইস্যু নিয়ে আলোচনায় তিনি। একটি ‘নোলক’ ছবি নিয়ে, অন্যটি বিজলি ছবির পার্টি সং নিয়ে। চলতি মাসের শুরুতে নতুন ছবি নোলকের শুটিং শুরু করেন ভারতের রামুজিতে। এ ছবিতে নায়ক হিসেবে রয়েছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। ইতিমধ্যে ছবিটির শুটিং প্রায় শেষ। এ ছবি নিয়ে আলোচনা শেষ হতে না হতেই ২৫ ডিসেম্বর ইউটিউবে প্রকাশ হয় ‘বিজলি’ ছবির ‘পার্টি পার্টি’ শিরোনামের একটি গান। ববি এবং ভারতের নবাগত নায়ক রণভীরের পারফর্ম করা এ গানটি ইউটিউবে আপলোড করার পর থেকেই শোরগোল পড়ে যায়। প্রশংসার পাশাপাশি গানটি এখন রেকর্ড গড়ারও পথে। প্রকাশের প্রথম দিনেই গানটি ৪ লাখ ৬৫ হাজার ভিউয়ার অতিক্রম করেছে। ববির নিজস্ব প্রযোজনা থেকে নির্মাণ করা হয়েছে ছবিটি। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এ ছবির গানটি নিয়েই বছরের শেষে আলোচনায় থাকছেন ববি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বছরের একেবারে শেষে এসে বিজলির একটি গান প্রকাশ করা হয়েছে। গানটি দর্শকরা গ্রহণ করেছেন, এ জন্য সবাইকে ধন্যবাদ। শুধু গান নয়, বিজলি ছবিটিও দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। কারণ ছবিটির গল্প আমাদের দেশের প্রেক্ষাপটেই তৈরি হয়েছে। গল্পটি ইলেকট্রিক পাওয়ার নিয়ে।’ ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবির শুটিং হয়েছে বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ডে। নতুন বছরে ছবিটি মুক্তি পাবে বলে জানান ববি।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত