সিলেট ব্যুরো    |    
প্রকাশ : ০৫ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
সিলেটে চলচ্চিত্র উৎসব শুরু কাল
সুষ্ঠু ও নির্মল চলচ্চিত্র চর্চার আন্দোলনের ধারাবাহিকতায় কাল শুক্রবার থেকে শুরু হচ্ছে ১৬ দিনব্যাপী চলচ্চিত্র উৎসব। নগরীর পূর্ব শাহী ঈদগাস্থ জেলা শিল্পকলা একাডেমিতে ২০ অক্টোবর পর্যন্ত এই উৎসব চলবে। উদ্বোধনী অনুষ্ঠানের পর রিয়াজুল রিজু পরিচালিত ‘বাপজানের বায়োস্কোপ’ প্রদর্শিত হবে। ১৬ দিনব্যাপী চলচ্চিত্র উৎসবে ধারাবাহিকভাবে আরও প্রদর্শিত হবে- ‘দর্পণ বিসর্জন’, ‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’, ‘রীনা ব্রাউন’, ‘মেঘলা আকাশ’, ‘শঙ্খনাদ’, ‘জীবন থেকে নেয়া’, ‘আবার তোরা মানুষ হ’, ‘আহা!’, ‘রাণীকুঠির বাকি ইতিহাস’, ‘লাঠিয়াল’, ‘টেলিভিশন’, ‘ওরা ১১ জন’, ‘সীমানা পেরিয়ে’, ‘নদীজন’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘আগুনের পরশমণি’, ‘ছুটির ঘণ্টা’, ‘অর্ন্তযাত্রা’, ‘অজ্ঞাতনামা’, ‘সূর্যগ্রহণ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘জালালের গল্প’, ‘হাজার বছর ধরে’, ‘আয়না’, ‘মেঘমল্লার’, ‘১৩ নম্বর ফেকু ওস্তাগার লেন’, ‘স্বপ্নডানায়’, ‘পিতা’, ‘সুরুজ মিয়া’, ‘ঘানি’, ‘সত্যের মৃত্যু নেই’, ‘সূর্যস্নান’, ‘রংবাজ’, ‘শোভনের স্বাধীনতা’, ‘সুপ্রভাত’, ‘দাঙ্গা’, ‘শঙ্খচিল’, ‘পীচ ঢালা পথ’, ‘জীবনঢুলি’, ‘মনপুরা’ ও ‘অনিল বাগচীর একদিন’-এর মতো জনপ্রিয় ৪২টি চলচ্চিত্র।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত