দশমিনা প্রতিনিধি    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
দশমিনায় ইউপি নির্বাচনে হুমকির অভিযোগ
বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে আ’লীগের তালা
২৮ ডিসেম্বর দশমিনার ১নং রনগোপালদী ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহিদ হোসেন মুকুলের নির্বাচনী প্রচারে বাধা ও নির্বাচনী অফিসে তালা দেয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকালে দশমিনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্রার্থী বলেন, নৌকার প্রার্থী এটিএম আসাদুল হক নাসির সিকদার ও তার ক্যাডার বাহিনী নির্বাচনী অফিসে তালা ও প্রচারে বাধা দেয়াসহ বিভিন্নভাবে বাধার সৃষ্টি করছেন। আমাদের সমর্থক নেতাকর্মীদের হামলা মামলা ও ভয়ভীতি দেখাচ্ছেন। তিনি জানান, বৃহস্পতিবার রাতে বিএনপির ৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে দশমিনা থানা পুলিশ। শুক্রবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করেছেন। এ ব্যাপারে আওয়ামী লীগের প্রার্থী এটিএম আসাদুল হক নাসির সিকদার জানান, বিএনপি প্রার্থীর সব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান বাদল, শাহ আলম শানু, আল আমিন মোল্লা, ইকবাল বশির প্রমুখ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত