স্ব^রূপকাঠি ও ইন্দুরকানি প্রতিনিধি    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
স্বরূপকাঠি ও ইন্দুরকানিতে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু
স্বরূপকাঠিতে মাছ শিকার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চাচা-ভাতিজার মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হল- বলদিয়া গ্রামের মো. রেজাউল (৩৫) ও মো. ফরিদ (১২)। বৃহস্পতিবার রাতে রেজাউল ও ফরিদ তাদের বাড়ির পাশের জমিতে মাছ শিকার করতে গেলে বিদ্যুৎস্পৃষ্টে মারা যায়। ওই এলাকার ইউপি সদস্য মো. সোহেল জানান, নিহতদের প্রতিবেশী আ. সত্তার মিয়া ফসল রক্ষা করতে ইঁদুর মারার জন্য তার জমিতে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন। ওই অবৈধ বিদ্যুৎ লাইনে স্পৃষ্ট হলে রেজাউল ও ফরিদ গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করেছে। এ রিপোর্ট লেখার সময় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। রেজাউল ওই গ্রামের মো. ইয়াকুব আলীর এবং ফরিদ মো. নান্না মিয়ার ছেলে।
এদিকে পিরোজপুরের ইন্দুরকানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক আ’লীগ কর্মীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল উপজেলার পূর্ব চরবলেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বালিপাড়া ইউনিয়ন আ’লীগ নেতা মো. সাঈদ মাতুব্বর (৬২)। তার মেয়ে লাইলি আক্তার জানান, শুক্রবার চা খাওয়ার জন্য তার বাবা পানি গরম করার সময় ইলেকট্রিক কেটলির ছেড়া তার জোড়াতে যান। অসাবধানতাবশত বিদ্যুতের সুইচ বন্ধ না করায় সঙ্গে সঙ্গে শর্ট খেয়ে চিৎকার দিয়ে মাটিতে অজ্ঞান হয়ে পড়ে যান। তার চিৎকার শুনে পরিবারের সদস্যরা স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত