গৌরনদী প্রতিনিধি    |    
প্রকাশ : ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
গৌরনদীতে ছাত্রলীগ নেতার রাজকীয় বৌভাত!
বরিশালের গৌরনদী উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টু ভূঁইয়ার বিয়েতে (বৌভাত) আপ্যায়িত হয়েছে ৭ সহস্রাধিক মানুষ। দলমত নির্বিশেষে সব ধর্মের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শনিবার দুপুর থেকে দলে দলে গৌরনদী পৌরসভার উত্তর বিজয়পুর ভূঁইয়া বাড়ি বিয়ের বিশাল প্যান্ডেলে গিয়ে আপ্যায়িত হয়েছেন। গৌরনদী তথা বরিশাল জেলায় স্মরণকালের সব চেয়ে বড় বিয়ে অনুষ্ঠান শেষ হয় বিকাল সাড়ে ৫টায়। অতিথি আপ্যায়নের জন্য ভিআইপি প্যান্ডেল, সংখ্যালঘু প্যান্ডেল এবং সাধারণ প্যান্ডেলের পৃথক ব্যবস্থা ছিল। স্থানীয় সংসদ সদস্য জেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক চিফ হুইপ আবুল হাসানাত আবদুল্লাহ, বরিশাল-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, মুলাদী উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিসহ জেলা ছাত্রলীগ ও যুবলীগের বর্তমান ও সাবেক নেতারা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
সান্টুর বিয়েতে আপ্যায়িত হওয়া মেহমানরা জানান, ব্যাপক আয়োজনের কারণে দুপুর সোয়া ১২টায় আগেভাগে অতিথিদের ভোজ শুরু হয়। শুরুতে পোলাও, সাদা ভাত, চাটনি, রুই মাছ, বড় চিংড়ি মাছ, মুরগির রোস্ট, গরু ও খাসির মাংস, ডাল, দধি-মিষ্টি, ক্ষীর, সফট্ ড্রিংকস্, মিনারেল ওয়াটার, কফি, ১২ প্রকারের মসল্লা মিশ্রিত পান দিয়ে আপ্যায়িত করা হয়। আগত অতিথিদের তাৎক্ষণিক স্বাস্থ্যসেবার জন্য রাখা হয় মেডিকেল সেন্টারের ব্যবস্থা।
অতিথি আপ্যায়নের জন্য বাগেরহাট থেকে আনা হয় বাছাই করা ১৬ মণ বড় চিংড়ি ও ২২ মণ রুই মাছ, স্থানীয়ভাবে সংগ্রহ করা হয় ৮টি গরু এবং ২৮টি খাসি। মাদারীপুরের সদর থানার নিলচর এলাকার নুর মোহাম্মদ মুন্সির মেয়ে এবং কালকিনির সৈয়দ আবুল হোসেন কলেজ থেকে এবার স্নাতক পরীক্ষা দেয়া নুসরাত জাহানকে গত ২১ ডিসেম্বর বিয়ে করেন গৌরনদী উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টু ভূঁইয়া।
বিয়ের বাজেট এবং খরচের বিষয়ে জানতে সান্টু ভূঁইয়ার মুঠোফোনে একাধিকবার রিং দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি। তবে ওই পরিবারের একটি সূত্র নাম না প্রকাশের শর্তে বলেছেন, সান্টুর বড় ভাই আলাউদ্দিন ভূঁইয়া বরিশালের অন্যতম বড় ঠিকাদার। সান্টু ভূঁইয়ারও দুটি ফিলিং স্টেশনসহ বিভিন্ন ধরনের ব্যবসা রয়েছে। পরিবারিকভাবেই তারা এই বিয়ের খরচ জুগিয়েছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত