• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি    |    
প্রকাশ : ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ইন্দুরকানীতে ট্রলারে সংঘর্ষে আহত ৩ একজন নিখোঁজ
পিরোজপুরের ইন্দুরকানীতে ট্রলারে না বলে ওঠা ও সিগারেট খাওয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডার একপর্যায়ে সংঘর্ষে আহত হন তিনজন, কচা নদীতে লাফ দেয়ায় নিখোঁজ হন একজন। স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, শনিবার উপজেলার পাড়েরহাট এলাকার কয়েকজন বন্ধু একত্রে হয়ে বনভোজনের জন্য হরিণপালা পিকনিক স্পটে ট্রলার ভাড়া করে রওনা হয়। সকালের নাস্তা ও অন্য এক বন্ধুকে নেয়ার জন্য মোড়েলগঞ্জ বাসস্টান্ড ট্রলার ঘাটে অবস্থান করে, নাস্তা শেষে বন্ধুকে নিয়ে ট্রলারে রওনা হওয়ার সময় নদী পারাপারের নিয়মিত ট্রলার বুঝে দু’জন পথচারী লাফ দিয়ে তাদের ট্রলারে ওঠে সিগারেট খেতে থাকে। তখন পিকনিকের বন্ধুরা ট্রলারে ওঠা ও সিগারেট খাওয়ার প্রতিবাদ করলে নদীর মাঝবর্তী স্থানে উভয়ের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে পথচারী ইঞ্জিনিয়ার শামছুল আরেফীন রনি, খায়রুল ইসলাম সবুজ নদীতে ঝাঁপ দিয়ে পড়ে। ট্রলার মাঝিরা দ্রুত ঘটনা স্থলে গিয়ে শামছুল আরেফীনকে নদী থেকে উদ্ধার করে মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় কিন্তু অপর পথযাত্রী খায়রুল ইসলাম সবুজকে সংবাদ লেখা পর্যন্ত উদ্ধার করতে পারেনি স্থানীয় ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত