গোপালগঞ্জ প্রতিনিধি    |    
প্রকাশ : ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আমরা দশটি পদ্মা সেতু করার ক্ষমতা রাখি
শেখ সেলিম
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, আমরা এখন আমাদের নিজেদের উন্নয়ন করার ক্ষমতা রাখি। পদ্মা ব্রিজের মতো ১০টি ব্রিজ করার ক্ষমতা আওয়ামী লীগ সরকারের আছে।
শনিবার বেলা ১১টায় সদর উপজেলার ঘোনাপাড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুনেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ ইন্সটিটিউটে রেটিনা বিভাগের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসপাতালের পরিচালক ডা. সাইফুদ্দিন আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক মুহাম্মদ মোখলেসুর রহমান সরকার, গোপালগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী ইমদাদুল হক, শেখ সেলিমের কনিষ্ঠ পুত্র ও কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম প্রমুখ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত