বাগেরহাট প্রতিনিধি    |    
প্রকাশ : ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ পূর্তি
বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ পূর্তি ও পুনর্মিলনী নানা আয়োজন ও ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে স্কুলটির শতবর্ষ পূর্তি ও পুনর্মিলনী উপলক্ষে বাগেরহাট শহীদ মিনার চত্বর থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি বাগেরহাট শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয়ে চত্বরে এসে মিলন মেলায় পরিণত হয়।
বাগেরহাটের ইতিহাস-ঐতিহ্য ও সাংস্কৃতিক তুলে ধরে বিভিন্ন রকম বাদ্যযন্ত্র নিয়ে নানা সাজে প্রায় ৪ হাজার নবীন ও প্রবীণ শিক্ষার্থী শোভাযাত্রায় অংশ নেন।
বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ পূর্তি ও পুনর্মিলনীর শুরুতে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা উড়ানো এবং ফেস্টুন ও বেলুন উড়িয়ে উদ্বোধন ঘোষণা করেন সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি। এ সময়ে বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, আয়োজক কমিটির আহ্বায়ক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আহমেদসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও সরকারি কর্মকর্তারা উপস্থিত।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত