কুমিল্লা ব্যুরো    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
১৫ ইউপিতে নির্বাচন
কুমিল্লায় সংঘর্ষের আশঙ্কা : নিরাপত্তা ব্যবস্থা জোরদার
আজ অনুষ্ঠিত হবে কুমিল্লা জেলার চার উপজেলার ১৫টি ইউনিয়নের সাধারণ নির্বাচন। অপর দিকে একই দিনে জেলার তিনটি উপজেলায় ৪টি ইউনিয়নের ওয়ার্ডে উপ-নির্বাচনও অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে সংশ্লিষ্ট এলাকায় সংঘর্ষের আশঙ্কা করছেন প্রার্র্থী ও ভোটাররা। তবে নির্বাচন সম্পন্ন করতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে স্থানীয় প্রশাসন।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে প্রতিটি ইউনিয়নে একটি করে মোট ১৫ প্লাটুন বিজিবি, ১৫ প্লাটুন র‌্যাব মোতায়েন থাকবে। এছাড়াও প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পরিমাণ পুলিশ ও আনসার সদস্য মোতায়েন থাকবে। জেলার লাকসাম উপজেলায় ৩টি ইউনিয়নে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলো হচ্ছে- বাকই দক্ষিণ, মুদাফরগঞ্জ উত্তর ও মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন। নাঙ্গলকোট উপজেলার ৮টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলো হচ্ছে- আদ্রা দক্ষিণ ইউনিয়ন, আদ্রা উত্তর, বটতলী, দৌলখাঁড়, জোড্ডা পূর্ব, জোড্ডা পশ্চিম, রায়কোট উত্তর, রায়কোট দক্ষিণ ইউনিয়ন। দাউদকান্দির ৩টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলো হচ্ছে- দাউদকান্দি বারপাড়া ও দৌলতপুর ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত