যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
গৃহবধূর রহস্যজনক মৃত্যু
ওয়ারীতে স্বামী-শ্বশুর আটক
ওয়ারী থানার জয়কালী মন্দির এলাকায় সাদিয়া আক্তার নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। স্বজনদের অভিযোগ, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী ও শ্বশুরকে আটক করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য তার লাশ মিডফোর্ট স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ওয়ারী থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, মঙ্গলবার রাত ৩টার দিকে ওয়ারীর ২১নং জয়কালী মন্দির এলাকার একটি বাসা থেকে সাদিয়া আক্তার নামে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। তিনি বলেন, আমরা বাসার খাটের ওপর থেকে সাদিয়ার লাশ উদ্ধার করি। তার স্বামী ও শ্বশুরের দাবি, সাদিয়া ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। দেখতে পেয়ে তারা দ্রুত সাদিয়াকে নামিয়ে দেখেন তিনি আর বেঁচে নেই। এসআই জাহাঙ্গীর জানান, ওই গৃহবধূর গলায় দাগ পাওয়া গেছে। তিনি আত্মহত্যা করেছেন. নাকি তাকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হতে জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী ও শ্বশুরকে আটক করা হয়েছে। তবে প্রাথমিক তদন্তে তিনি আত্মহত্যা করেছে বলেই ধারণা করা হচ্ছে।
এদিকে নিহতের মামা মোফাজজাল হোসেন বলেন, আমার ভাগ্নিকে তার শ্বশুরবাড়ির লোকজন শ্বাসরোধ করে মেরে ফেলেছে। ঘটনার সময় সাদিয়ার শিশুপুত্র উপস্থিত ছিল। সে তার মাকে বাঁচানোর জন্য চিৎকার-চেঁচামেচি করেছে। কিন্তু ওরা সাদিয়াকে ছাড়েনি। আমরা এর উপযুক্ত বিচার চাই। তবে ওয়ারী থানার ওসি রফিকুল ইসলাম বলেন, পারিবারিক কলহের কারণে সাদিয়া আত্মহত্যা করেছেন। তবে তার শিশুপুত্রের সঙ্গে আমরা কথা বলেছি। এ ধরনের কোনো তথ্য পাইনি। তিনি বলেন, আমরা নিহতের স্বামী ও শ্বশুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। কারও অভিযোগ থাকলে সে অনুযায়ী আমরা ব্যবস্থা নেব।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত