ভোলা প্রতিনিধি    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না
তোফায়েল আহমেদ
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার এদেশে আর কোনো দিন আসবে না। বিএনপিকে বর্তমান সরকারের অধীনেই নির্বাচন করতে হবে। বিএনপির ব্যাধি বা রোগ হচ্ছে সব ভালো কাজের বিরোধিতা করা। মিথ্যাচার করা। রংপুর সিটি নির্বাচন অবাধ নিরপেক্ষ হলেও বিএনপি বলছে কারচুপি হয়েছে। অথচ তারা ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে।
শুক্রবার সকালে ভোলায় নিজ বাসভবন চত্বরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, ২০১৯ সালের ২৯ জানুয়ারির আগে নব্বই দিনের মধ্যে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন বর্তমান সরকারের অধীনে নির্বাচন কমিশনের মাধ্যমে অবাধ, নিরেপেক্ষ ও গ্রহণযোগ্য হবে। আমরা আওয়ামী জোট আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। আসা করি সে নির্বাচনেও আওয়ামী লীগ বিপুল ভোটে জয় লাভ করবে। মন্ত্রী বর্তমান সরকারের উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে যে উন্নয়ন হয়েছে। সেই উন্নয়নের জন্যই বর্তমান সরকার আবার ক্ষমতায় আসবে। তিনি গ্যাসসমৃদ্ধ ভোলা জেলার উন্নয়ন ও সম্ভাবনার চিত্র তুলে ধরে ভোলা নর্থ-১ নামে আরও একটি গ্যাস কূপ খননের কথা জানান। তিনি বলেন, ভোলা-বরিশালের মধ্যে ব্রিজ নির্মাণে ২০১৮ সালে চুক্তি হতে পারে। ভোলায় ইতিমধ্যে গ্যাসভিত্তিক ২২৫ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র থেকে উৎপাদন শুরু হয়েছে। আরও ২২৫ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রসহ ভোলাতেই প্রায় ৬০০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের পরিকল্পনা নেয়া হয়েছে। অন্যদিকে নদী ভাঙন রোধে জেলায় আড়াই হাজার কোটি টাকার কাজ চলমান রয়েছে। ফলে নদী ভাঙনের আর কোনো ভয় থাকছে না। আগামী এক বছরের মধ্যে ভোলার একটি রাস্তাও কাঁচা থাকবে না। ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকিব, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মো. সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, পৌর আওয়ামী লীগ সভাপতি নাজিম উদ্দিন নাজু, ভোলা প্রেস ক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান, প্রবীণ সাংবাদিক আবু তাহের প্রমুখ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত