প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
সচিত্র কেন
মেহজাবিন কানে হেডফোন দিতে নার্ভাস ফিল করছেন কেন?

পাঠকেরা উত্তর লিখে পাঠান বিচ্ছু ফেসবুক পেজের ইনবক্স, বিচ্ছুর মেইল অথবা যুগান্তরের ঠিকানায়, খামের ওপর বিচ্ছু লিখতে ভুলবেন না। মজার সব উত্তর ছাপা হবে বিচ্ছুর পাতায়।

গতবারের প্রশ্নের বাছাই করা উত্তর-

*

আম্পায়াররা মাঠে কাকে ডাকছে জানেন? মনে হয় আমাদের গর্ব জনপ্রিয় ক্রিকেটার মোশাররফ রুবেল কে... কারণ যে হারে উইকেট পড়ছিল সেখানে, মোশাররফ রুবেল তো বটেই বিচ্ছুর বিভাগীয় সম্পাদকও ১-২টা উইকেট পেয়ে যাবেন!

এম এইচ সাব্বির

গাজীপুর

*

যখন ক্রিকেটাররা রিভিউ সফল না হওয়ায় আম্পায়ারের ওপর রাগ করে মাঠ ছেড়ে চলে যাচ্ছিলেন, তখন আম্পায়ারদ্বয় মাঠে হন্তদন্ত হয়ে তাদের হাত তুলে ডাকলেন!

মাহবুবুর রশিদ

কানাইঘাট, সিলেট

*

আম্পায়াররা খেলার সময় হঠাৎ আমাকে গ্যালারিতে দেখে হন্তদন্ত হয়ে হ্যালো জানাচ্ছে... এই আর কি!

মো. মাহমুদুল হাসান আরাফাত

ফার্মগেট, ঢাকা

*

আসলে স্টেডিয়ামের ডিজে স্টেডিয়ামে প্রখ্যাত একক সঙ্গীতশিল্পী শ্রদ্ধেয় রহমান সাহেবের গান বাজাচ্ছিলেন। এতেই আম্পায়ারদ্বয় বিরক্ত হন। তাই তাদের একজন ডিজেকে গান থামাতে বলছেন, আর আরেকজন ডিজেকে ডাকছেন আচ্ছা করে কান মলে দেয়ার জন্য।

ইশতিয়াক আহমেদ নির্ঝর

গনেশপুর, রংপুর

সেরা উত্তর

আম্পায়ারদের দুজনেরই একই সঙ্গে একটু ‘ইয়েরুমে’ যাওয়ার প্রয়োজন পড়ায় তারা নাসিরকে ডাকছেন, এই সময়টুকুতে আম্পায়ারিং করার জন্য!

মঞ্জুর হোসেন

মিরপুর, ঢাকা


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত