যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
অনলাইনে আয়কর রিটার্ন জুলাই থেকে
অনলাইনে ঘরে বসেই আয়কর রিটার্ন জমা দেয়ার সুযোগ আসছে। আগামী জুলাই থেকে করদাতারা সর্বোতভাবে এ সুযোগ গ্রহণ করতে পারবেন। শুধু তাই নয়, জমা দেয়া রিটার্নের প্রাপ্তি স্বীকারপত্রও পাওয়া যাবে- এই অনলাইনেই। এ লক্ষ্যে যাবতীয় কার্যক্রম সম্পন্ন করার প্রক্রিয়ায় রয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। মঙ্গলবার রাজধানীর সেগুন বাগিচায় রাজস্ব ভবনে এ তথ্য জানান এনবিআর চেয়ারম্যান নজিবুর রহমান। ইতিমধ্যে মাঠ পর্যায়ের অফিসগুলোকে দক্ষ ও সক্ষম করে তুলতে কার্যক্রম শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার থেকে আনুষ্ঠানিকভাবে কর অফিসগুলোকে কম্পিউটার যন্ত্রাংশ বিতরণের কার্যক্রম শুরু করা হয়। অনুষ্ঠানে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান উপস্থিত ছিলেন। এ সময় জানানো হয়, এনবিআরের রাজস্ব বিভাগের সব ধরনের কার্যক্রম স্বয়ংক্রিয় করতে ডিজিটালাইজেশন কার্যক্রম চলমান রয়েছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত