প্রকাশ : ২১ আগস্ট, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
প্রিয়জন গ্রাহকরা ড্রিম ওয়েভারে ছাড় পাবেন ১১%
বাংলালিংকের প্রিয়জন গ্রাহকরা দেশের অন্যতম ওয়েডিং ফটোগ্রাফি স্টুডিও ড্রিম ওয়েভারের সব ধরনের সেবায় ১১ শতাংশ ছাড় পাবেন। সম্প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয়ে ড্রিম ওয়েভার ও বাংলালিংকের মধ্যে এক বছরের জন্য এই ছাড়ের চুক্তি হয়েছে। ছাড় পেতে প্রিয়জন গ্রাহকদের এসএমএস করতে হবে। এসএমএসে ১৪৪০ লিখে ১০২০ নম্বরে পাঠিয়ে দিয়ে ওই ছাড় উপভোগ করা যাবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের লয়্যালটি ও পার্টনারশিপ ম্যানেজার, মার্কেটিং, ফারহানা সিনথিয়া, কর্পোরেট কমিউনিকেশন ম্যানেজার আংকিত সুরেকা এবং ড্রিম ওয়েভারের হেড অফ অ্যাডমিন ও কর্পোরেট অ্যাফেয়ার্স নাফিজ ফুয়াদ শুভ। ড্রিম ওয়েভারের সিইও ইঞ্জিনিয়ার জোবায়ের হোসেন শুভ বলেন, ড্রিম ওয়েভার দুই বছরেরও বেশি সময় ধরে বিবাহিত দম্পতিদের সেরা মানের ফটোগ্রাফি সেবা দিয়ে আসছে। গ্রাহকদের সেরা মূহুর্তগুলো ফটোগ্রাফির মাধ্যমে ধরে রাখতে একটি দক্ষ ফটোগ্রাফি দল কাজ করে যাচ্ছে। বাংলালিংকের সঙ্গে চুক্তিটি কম মূল্যে গ্রাহকদের মানসম্মত সেবা নিশ্চিত করবে। বাংলালিংকের লয়্যালটি ও পার্টনারশিপ ম্যানেজার মার্কেটিং ইয়াসের আরাফাত হোসেন বলেন, একজন মানুষের জীবনে অনেকগুলো উল্লেখযোগ্য মুহুর্ত আসে। সেগুলোকে স্মরণীয় করে রাখতে প্রিয়জন গ্রাহকদের এমন ছাড় দেওয়া হচ্ছে।
-ইমরান হোসেন মিলন



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত