• বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮
প্রকাশ : ১৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
তথ্যপ্রযুক্তি সাংবাদিকতায় পুরস্কৃত
তথ্যপ্রযুক্তি সাংবাদিকতায় অবদান রাখায় বিশেষ সম্মাননা পেয়েছেন কালের কণ্ঠের তথ্যপ্রযুক্তি বিভাগের প্রধান মুহম্মদ খান, চ্যানেল আইয়ের জ্যেষ্ঠ প্রতিবেদক ফরিদুর রহমান পান্থ এবং বাংলাদেশ সংবাদ সংস্থার উপপ্রধান প্রতিবেদক মাহমুদুল হাসান। প্রথমবারের মতো ‘জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস’ পালনের অংশ হিসেবে নয় ব্যক্তি ও ছয় প্রতিষ্ঠানকে এ সম্মাননা দেয় সরকার।
সরকারের তথ্যপ্রযুক্তি বিভাগের আয়োজনে ‘জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পুরস্কার ২০১৭’ তুলে দেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) স্পিকার শিরীন শারমিন চৌধুরী পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ডাক ও টেলিযোগাযোগ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমেদ ও তথ্যপ্রযুক্তি বিভাগের সচিব সুবীর কিশোর চৌধুরী।
তথ্যপ্রযুক্তি সাংবাদিকতায় অবদান রাখায় বিশেষ সম্মাননা পেয়েছেন চ্যানেল আইয়ের জ্যেষ্ঠ প্রতিবেদক ফরিদুর রহমান পান্থ। তথ্যপ্রযুক্তিতে বিশেষ সম্মাননা পেয়েছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী। তথ্যপ্রযুক্তিতে অবদানের জন্য আজীবন সম্মাননা পেয়েছেন অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সেবায় অবদানের জন্য বিশেষ সম্মাননা দেয়া হয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হককে। -আইটি ডেস্ক



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত