প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
বেসরকারি চাকরি
ফাইবার অ্যাট হোম
জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফাইবার অ্যাট হোম। বাংলাদেশের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে টেকনিশিয়ান (প্রজেক্ট ম্যানেজমেন্ট) টেকনোলজি পদে চুক্তিভিত্তিক এ নিয়োগ দেয়া হবে।
পদের নাম : টেকনিশিয়ান (প্রজেক্ট ম্যানেজমেন্ট) টেকনোলজি
যোগ্যতা : এসএসসি ও এইচএসসিতে পাস করা প্রার্থীরা এবং ইলেকট্রিক্যাল, পাওয়ার ও মেকানিক্যাল থেকে ডিপ্লোমাতে উত্তীর্ণ প্রার্থীরা উক্ত পদে আবেদন করতে পারবেন। তবে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন ও স্থান : আলোচনা সাপেক্ষে এবং বাংলাদেশের যে কোনো স্থানে এ নিয়োগ দেয়া হতে পারে।
আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্তসহ [email protected] মেইলে পাঠাতে পারবেন ১৮ অক্টোবর ২০১৭-এর মধ্যে। তবে মেইল পাঠানোর সময় টেকনিশিয়ান (প্রজেক্ট ম্যানেজমেন্ট) টেকনোলজি পদের বিষয়টি উল্লেখ করতে হবে।

টিআইবি
ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অ্যাডমিনিস্ট্রেশন (ফ্রন্ট ডেস্ক) পদে একজনকে নিয়োগ দেবে। পদটিতে শুধু নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।
পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অ্যাডমিনিস্ট্রেশন (ফ্রন্ট ডেস্ক)।
যোগ্যতা : যে কোনো বিষয়ে মাস্টার্স/সমমান ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীকে অবশ্যই ফ্রন্ট ডেস্ক ম্যানেজমেন্টে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩২ বছর। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণী/বিভাগ গ্রহণযোগ্য হবে না।
বেতন : নিয়োগপ্রাপ্তকে বেতন দেয়া হবে ৩৭ হাজার ২৫৫ টাকা।
আবেদন প্রক্রিয়া : এ ওয়েবসাইট থেকে আবদেন ফরম ডাউনলোড করতে হবে। আবেদনপত্র ‘সিনিয়র ম্যানেজার (হিউম্যান রিসোর্সেস), ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি), মাইডাস সেন্টার (লেভেল-৪ ও ৫), হাউস-৫, রোড-১৬ (নতুন) ২৭ (পুরাতন), ধানমণ্ডি আর/এ ঢাকা-১২০৯’ অথবা [email protected]এ ঠিকানায় ই-মেইল করতে হবে।
আবেদনের সময়সীমা : আগামী ১৫ অক্টোবর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।
সূত্র : চাকরি ডটকম

ক্যাডেট কলেজ
সেনাবাহিনী সদর দফতরের ক্যাডেট কলেজগুলোয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কলেজগুলোতে ১৪ পদে ১৯ জনকে নিয়োগ দেয়া হবে।
পদের নাম : কেয়ারটেকার, প্লাম্বার, পেইন্টার, সহকারী প্লাম্বার, সহকারী কার্পেন্টার, মুয়াজ্জিন, সহকারী ম্যাশন, বাবুর্চি, অফিস সহায়ক, হাউস বেয়ারার (পুরুষ), বাস হেলপার, সহকারী বাবুর্চি, গ্রাউন্ডসম্যান, পরিচ্ছন্নতাকর্মী।
যোগ্যতা : প্রতিটি পদের জন্য আলাদা শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা চাওয়া হয়েছে। ৩০ সেপ্টেম্বর, ২০১৭ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।
গাজীপুর, শরীয়তপুর, ময়মনসিংহ, টাঙ্গাইল, কুমিল্লা, নোয়াখালী, ফেনী, জয়পুরহাট, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, রংপুর, গাইবান্ধা, নড়াইল, বরিশাল, ভোলা, ঝালকাঠি, চাঁদপুর, চট্টগ্রাম, নীলফামারী, পটুয়াখালী ও বরগুনা ছাড়া অন্য সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।
আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে আবেদন করতে পারবেন। আবেদনপত্র ‘অধ্যক্ষ, ফৌজদারহাট ক্যাডেট কলেজ’ এ ঠিকানায় পাঠাতে হবে।
আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে আগামী ২৬ অক্টোবর, ২০১৭ পর্যন্ত।
সূত্র : দৈনিক ইত্তেফাক ৫ অক্টোবর ২০১৭

এক্সিম ব্যাংক
এক্সিম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (কল সেন্টার/অ্যাগ্রি ফিল্ড) এবং ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে সেটি উল্লেখ করা হয়নি।
পদের নাম : ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (কল সেন্টার/অ্যাগ্রি ফিল্ড) এবং ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)
যোগ্যতা : ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (কল সেন্টার/অ্যাগ্রি ফিল্ড)
যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স/চার বছরের ব্যাচেলর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণী/বিভাগ গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। ট্রেইনিংয়ে থাকা অবস্থায় বেতন দেয়া হবে ১৫ হাজার টাকা এবং ট্রেইনিং শেষে অ্যাসিস্ট্যান্ট অফিসার পদে যোগদানের পর বেতন দেয়া হবে ১৮ হাজার ৯০০ টাকা।
ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স/চার বছরের ব্যাচেলর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণী/বিভাগ গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। ট্রেইনিংয়ে থাকা অবস্থায় বেতন দেয়া হবে ১৫ হাজার টাকা এবং ট্রেইনিং শেষে অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে যোগদানের পর বেতন দেয়া হবে ১৮ হাজার ৯০০ টাকা।
আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা career.eximbankbd.com-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।
আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে আগামী ৩০ অক্টোবর, ২০১৭ পর্যন্ত।
সূত্র : জাগোজবস ডটকম

ইস্টার্ন ব্যাংক
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড। প্রতিষ্ঠানটি ব্রাঞ্চ ম্যানেজার, কনজুমার ব্যাংকিং এবং রিলেশনশিপ ম্যানেজার, প্রায়োরিটি ব্যাংকিং/কনজুমার ব্যাংকিং ব্রাঞ্চেস পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি।
পদের নাম : ব্রাঞ্চ ম্যানেজার, কনজুমার ব্যাংকিং এবং রিলেশনশিপ ম্যানেজার, প্রায়োরিটি ব্যাংকিং/কনজুমার ব্যাংকিং ব্রাঞ্চেস।
ব্রাঞ্চ ম্যানেজার, কনজুমার ব্যাংকিং : ব্যবসা, অর্থনীতি, ব্যাংক ম্যানেজমেন্ট অথবা সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবদেন করতে পারবেন। প্রার্থীকে ন্যূনতম সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করা যাবে আগামী ১২ অক্টোবর, ২০১৭ পর্যন্ত। নির্বাচিত প্রার্থীদের চট্টগ্রাম বিভাগ, কুমিল্লা ও রাজশাহীতে নিয়োগ দেয়া হবে।
রিলেশনশিপ ম্যানেজার, প্রায়োরিটি ব্যাংকিং/কনজুমার ব্যাংকিং ব্রাঞ্চেস
ব্যবসা, অর্থনীতি, ব্যাংক ম্যানেজমেন্ট অথবা সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবদেন করতে পারবেন। প্রার্থীকে ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবদেন করা যাবে আগামী ১৫ অক্টোবর, ২০১৭ পর্যন্ত।
আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।
সূত্র : বিডিজবস ডটকম

মার্কেন্টাইল ব্যাংক
জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। ব্যাংকটি টেরিটোরি অফিসার পদে নিয়োগ দেবে। তবে এ পদের নিয়োগ সংখ্যা উল্লেখ করা হয়নি।
যোগ্যতা : যে কোনো বিষয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।
বেতন : ১৬ হাজার ৫০০ টাকা
আবেদন প্রক্রিয়া : অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদনের সময়সীমা : আগামী ৭ অক্টোবর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে। সূত্র : বিডিজবস ডটকম







আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত