প্রকাশ : ০৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
বাচাই করা চাকরি
বাংলাদেশ বিমান
বাংলাদেশ বিমান চলাচল কর্তৃপক্ষ শূন্য পদসমূহে অস্থায়ীভাবে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ২০টি পদে সর্বমোট ৬৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে পুরুষ ও নারী উভয়েই আবেদন করতে পারবেন।
যোগ্যতা : হিসাবরক্ষক
পদটিতে চারজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।
রেডিও টেকনিশিয়ান : পদটিতে তিনজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১১ হাজার ৩০০ থেকে ২৭ হাজার ৩০০ টাকা।
হিসাব সহকারী : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।
সাঁট-লিপিকার কাম-কম্পিউটার অপারেটর : পদটিতে ছয়জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।
তথ্য সহকারী (মহিলা) : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।
সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর : পদটিতে পাঁচজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।
মোটর পরিবহন ফিটার ড্রাইভার : পদটিতে পাঁচজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।
ড্রাফটসম্যান : পদটিতে ছয়জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।
মোটর পরিবহন চালক : পদটিতে ১২ জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।
মেকানিক : পদটিতে দু’জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।
বহিরংগন সহকারী : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।
অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক : পদটিতে ১২ জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।
ফিটার মেকানিক : পদটিতে তিনজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।
রেডিও মিস্ত্রি : পদটিতে দু’জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।
ইঞ্জিন চালক : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।
ডেসপাচ রাইডার : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।
রং মিস্ত্রি : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।
মাস্টুল লস্কার : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৮ হাজার ৮০০ থেকে ২১ হাজার ৩১০ টাকা।
ট্রাফিক হ্যান্ড : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।
লাউঞ্জ রুম পরিচালক (লাউঞ্জ রুম অ্যাটেনডেন্ট) : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।
আবেদন প্রক্রিয়া : আবেদনের জন্য নির্ধারিত মডেল ফরম www.caab.gov.bd- এ ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে। আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘চেয়ারম্যান, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, সদর দফতর, কুর্মিটোলা, ঢাকা-১২২৯’ এই-ঠিকানায় সরাসরি/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো যাবে।
আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে আগামী ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত।
সূত্র : bangladesh.gov.bd

বেঙ্গল বিস্কুট লিমিটেড
বেঙ্গল বিস্কুট লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে টেরিটোরি সেলস অফিসার পদে ১০ জনকে নিয়োগ দেয়া হবে। পদগুলোতে শুধু পুরুষ প্রার্থীরাই আবেদন করতে পারবেন।
পদের নাম : টেরিটোরি সেলস অফিসার
যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স/বিবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। তবে এফএমসিজি পণ্যের ওপর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। নির্বাচিত প্রার্থীদের বগুড়া, কুমিল্লা, যশোর, ময়মনসিংহ ও বরিশালে নিয়োগ দেয়া হবে।
আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদনের সময়সীমা : আগামী ১৪ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।
সূত্র : জাগোজবস ডটকম



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত