• মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০
যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ০৯ আগস্ট, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
ডা. জোবাইদা রাজনীতিতে এলে ভালো হবে
প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের রাজনীতিতে আগমনকে ইতিবাচকভাবে দেখছেন। সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠক শেষে অনানুষ্ঠানিক আলোচনায় জোবাইদা রহমান সম্পর্কে তিনি বলেন, ‘সে শিক্ষিত ও ভদ্র পরিবারের মেয়ে। সে রাজনীতিতে এলে ভালোই হবে। ভালো করবে।’ বৈঠকের একাধিক সূত্র যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছে।
অনানুষ্ঠানিক আলোচনায় বিষয়টির সূচনা করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
তিনি দলের প্রেসিডিয়াম সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির সদ্য ঘোষিত কমিটি নিয়ে যে বক্তব্য দিয়েছেন তার প্রশংসা করেন। এ সময় ওবায়দুল কাদের বলেন, বিএনপির কমিটিতে গঠনতন্ত্র লংঘন হয়েছে। তার সঙ্গে সুর মিলিয়ে বিএনপির কমিটির সমালোচনা করেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। তিনি এটাকে ঢাউস কমিটি আখ্যা দেন। ওবায়দুল কাদের গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহর বক্তব্য তুলে ধরে বলেন, বিএনপির স্থায়ী কমিটির দুটি পদ এখনও শূন্য রয়েছে। এ পদ দুটি না কি খালেদা জিয়া তার দুই ছেলের বউকে আনার জন্য রেখেছেন। বিএনপির স্থায়ী কমিটিতে জোবাইদা রহমানের আসার সম্ভাবনার কথা শুনে প্রধানমন্ত্রী বলেন, জোবাইদা রহমান রাজনীতিতে এলে ভালো করবে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে উদ্দেশ করে প্রধানমন্ত্রী বলেন, সে (জোবায়দা) তো আবার উনারও আÍীয়। তখন মোশাররফ হোসেন জানান, জোবায়দা তার চাচার শ্যালিকার মেয়ে, সম্পর্কে খালাতো বোন। শাজাহান খান বিএনপির কমিটির সমালোচনা করে বলেন, এ কমিটিতে ২১ আগস্ট গ্রেনেড হামলার আসামি আবদুস সালাম পিন্টু এবং যুদ্ধাপরাধীদের সন্তানদের নেয়া হয়েছে। দুপুরে সচিবালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার এ বৈঠক অনুষ্ঠিত হয়।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত