স্পোর্টস রিপোর্টার    |    
প্রকাশ : ১১ আগস্ট, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
লন্ডনে মুস্তাফিজের অস্ত্রোপচার আজ

ইংলিশ কাউন্টি ক্লাব সাসেক্সের হয়ে ইংল্যান্ড জয়ের মিশনে গিয়েছিলেন মুস্তাফিজুর রহমান। কিন্তু মাত্র দু’ম্যাচ খেলেই পড়লেন কাঁধের চোটে। সেই চোটের স্থায়ী সমাধান হিসেবে বিশেষজ্ঞ চিকিৎসকরা অস্ত্রোপচারের পরামর্শ দেন। ইংল্যান্ডে তিনজন বিশেষজ্ঞ চিকিৎসককে দেখানোর পর গত সপ্তাহে অস্ত্রোপচারের দিনক্ষণ চূড়ান্ত হয়। লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে আজই মুস্তাফিজের কাঁধের অস্ত্রোপচার হতে যাচ্ছে। কাঁধের অস্ত্রোপচারে পারদর্শী ইংল্যান্ডের অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেস বাংলাদেশ সময় আজ বিকেল সাড়ে চারটায় অস্ত্রোপচার করবেন। সব ঠিক থাকলে পুরো প্রক্রিয়া শেষ হতে সময় লাগবে ৩০ থেকে ৪০ মিনিট। শচীন টেন্ডুলকারসহ অনেক বিখ্যাত ক্রীড়াবিদের চিকিৎসা করেছেন ওয়ালেস। অস্ত্রোপচারের সময় কাটার মাস্টারের পাশে থাকার জন্য এরই মধ্যে লন্ডনে পৌঁছে গেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। অস্ত্রোপচার সফল হলে পাঁচ থেকে ছয় মাসের মধ্যে মাঠে ফিরতে পারবেন মুস্তাফিজ।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত