কুমিল্লা ব্যুরো    |    
প্রকাশ : ২১ আগস্ট, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
ট্রাক-অটোরিকশা সংঘর্ষে কুমিল্লায় দুই সহোদরসহ নিহত ৫
কুমিল্লায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু’সহোদরসহ ৫ জন নিহত হয়েছে। শনিবার মুরাদনগর উপজেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের পায়ব গ্রামের একটি ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ৯টার দিকে মুরাদনগরের পায়ব এলাকায় একটি ব্রিজের পাশে মালামাল বোঝাই ট্রাক ও সিএনজিচালিত একটি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ১ জন এবং মুরাদনগর ও দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরও ৪ জনসহ ৫ জনের মৃত্যু হয়। নিহতরা হচ্ছেন- মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের কাচারীকান্দী গ্রামের আবদুল লতিফ মিয়ার ছেলে সিএনজিচালক মো. রুবেল (৩৫), তার ছোট ভাই মো. সোহেল (৩২), পাঁচপুকুরিয়া গ্রামের সোহাগ মিয়া (৪০), তার স্ত্রী নাছিমা বেগম (৩৫), একই গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে আবদুল মান্নান (৬৫)। এছাড়াও পাঁচপুকুরিয়া গ্রামের মাসুম মিয়ার ছেলে হিমেলকে (১২) আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুরাদনগর থানার ওসি মিজানুর রহমান জানান, দুপুরে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এদিকে উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী নিহতদের দাফনের জন্য প্রতি পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার টাকা করে প্রদান করেছেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত