নারায়ণগঞ্জ প্রতিনিধি    |    
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
রিকশা গ্যারেজে আগুন
ফতুল্লায় সালিশে দুই যুবককে কুপিয়ে হত্যা
নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরে সালিশের শেষমুহূর্তে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় একটি রিকশা গ্যারেজে আগুন ধরিয়ে দেয় এবং পাশের তৈরি পোশাক কারখানায় লুটপাট চালায় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে হোসাইনগর কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ছায়া বৃত্ত মাল্টিপারপাস সমবায় সমিতির মালিক মিল্টন হোসেন (২৫) ও তার কর্মচারী পারভেজ (২৪)। মিল্টন হোসাইনগর এলাকার সাহেব আলীর ছেলে এবং পারভেজ একই এলাকার মিজানুর রহমানের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কয়েক দিন আগে বাপ্পী সিকদার নামের এক যুবককে কুপিয়ে জখম করে মিল্টন। ব্যবসা নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। রাত সাড়ে ৯টার দিকে হোসাইনগর এলাকায় রাজীবের মালিকানাধীন রিকশা ও অটোরিকশা গ্যারেজে ঝগড়ার বিষয়ে সালিশ বসে। সেখানে প্রতিপক্ষের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় রিকশা গ্যারেজের কর্মচারী রাজীব আহত হন। হত্যাকাণ্ডের পর সন্ত্রাসীরা রিকশা গ্যারেজটিতে আগুন ধরিয়ে দেয়। মিল্টনের বাড়ি বরিশালে। তার বাবার নাম শাহেব আলী।
ঘটনাস্থল পরিদর্শন করে জেলা পুলিশ সুপার মঈনুল হক জানান, পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তার এবং সমবায় সমিতির অর্থ নিয়ে দ্বন্দ্বে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘাতকদের শনাক্ত করা হয়েছে। ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত