চট্টগ্রাম ব্যুরো    |    
প্রকাশ : ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
প্রধানমন্ত্রী আজ মহিউদ্দিন চৌধুরীর বাসায় যাচ্ছেন
১৪ জানুয়ারি লালদীঘি মাঠে শোক সভা
সদ্যপ্রয়াত আওয়ামী লীগ নেতা ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বিকালে এ আওয়ামী লীগ নেতার ষোলশহর দুই নম্বর গেটের চশমা হিলের বাসায় যাওয়ার কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রীর। এ উপলক্ষে বাসার আশপাশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
চট্টলবীরখ্যাত মহিউদ্দিন চৌধুরীর শোকাহত পরিবারকে সমবেদনা এবং দল ও দেশের জন্য বিশেষ করে চট্টগ্রামের জন্য মহিউদ্দিন চৌধুরীর আমৃত্যু যে ত্যাগ- এর স্বীকৃতি জানাতেই প্রধানমন্ত্রী মহিউদ্দিন চৌধুরীর বাসায় যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে দলীয় সূত্র জানিয়েছে। আজ সকালে চট্টগ্রাম নেভাল একাডেমিতে নৌবাহিনীর মার্চপাস্ট রয়েছে। এ অনুষ্ঠান শেষ করে বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহিউদ্দিন চৌধুরীর বাসবভবনে যাবেন। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল তাদের বাসায় প্রধানমন্ত্রীর আগমন কর্মসূচি থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।
১৪ জানুয়ারী চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে মহিউদ্দিন চৌধুরীর শোকসভা আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্র জানিয়েছে।
১৫ ডিসেম্বর নগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী নগরীর একটি ক্লিনিকে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। ওই দিন লালদীঘি পাড়ে আয়োজিত নামাজে জানাজায় লাখো মানুষের ঢল নামে। মহিউদ্দিন চৌধুরী নিজেই তার নামাজে জানাজা লালদীঘি মাঠে আয়োজনের জন্য পরিবারের সদস্যদের অছিয়ত করে যান। নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন যুগান্তরকে বলেন, মহিউদ্দিন চৌধুরীর রাজনৈতিক উত্থান লালদীঘি মাঠে। তাই তার জানাজাও তার (মহিউদ্দিন চৌধুরীর) ইচ্ছা অনুযায়ী সেখানে হয়েছে। একই মাঠে মহিউদ্দিন চৌধুরীর স্মরণসভাটিও করতে চান তারা।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত