কুয়াকাটা প্রতিনিধি    |    
প্রকাশ : ২৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
প্রধানমন্ত্রীর অধীনেই সংসদ নির্বাচনে যাবে জাতীয় পার্টি
এরশাদ
জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেয়ার সব প্রস্তুতি নেয়া হয়েছে। তবে বিএনপি এ নির্বাচন নিয়ে কী সিদ্ধান্ত নেয়, সেটির ওপর ভিত্তি করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। সে অনুযায়ী মনোনয়নও দেয়া হবে। সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রীর অধীনেই জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে। এরশাদ সোমবার কুয়াকাটায় সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি আরও বলেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। এজন্য ইসিকে ধন্যবাদ জানাই। ভবিষ্যতেও সব নির্বাচন তারা যেন এমন করতে পারে সেজন্য দোয়া করি। কিন্তু এটা নিশ্চিত করে বলা যায় না যে, আগামী সব নির্বাচন তারা এভাবে করবে বা করতে পারবে। এরশাদ বলেন, রংপুরে জাতীয় পার্টির প্রার্থীর বিজয় এটাই প্রমাণ করে- জনগণ এখনও রাষ্ট্রক্ষমতায় জাতীয় পার্টিকে চায়।
ব্যক্তিগত সফরে হেলিকপ্টারে এদিন কুয়াকাটায় আসেন এরশাদ। তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। কুয়াকাটা গ্রান্ড হোটেলের হেলিপ্যাডে বেলা সোয়া ১১টায় অবতরণের পর এরশাদকে পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার দেয়া হয়। এরপর দুই-তিন মিনিট সাংবাদিকদের সঙ্গে কথা বলে তিনি হোটেলের ভেতরে যান। পরে কুয়াকাটা সমুদ্র সৈকতে সময় কাটান।
মহিপুর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ব্যক্তিগত সফরে এসেছিলেন। তিনি সৈকত পরিদর্শন শেষে বিকালে হেলিকপ্টারে ঢাকায় ফিরে যান।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত