যুগান্তর ডেস্ক    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
৬০ বছর পর জানা গেল দুই বন্ধু আপন ভাই!

যুক্তরাষ্ট্রের হাওয়াইতে দুই ব্যক্তি বন্ধু হিসেবে ৬০ বছর কাটানোর পর তারা জানতে পারে তারা আসলে আপন ভাই। সবাইকে অবাক করে দিয়ে তারা এ তথ্য প্রকাশ করেছে। এপি।

জানা যায়, অ্যালান রবিনসন ও ওয়ালটার ম্যাকফারলেন দু’জন ছোটবেলার বন্ধু। তাদের জন্ম ১৫ মাস আগে-পিছে। তারা বেড়ে উঠেছে একে অপরের বন্ধু হিসেবে। ম্যাকফারলেন তার বাবাকে কখনও দেখেনি। আর রবিনসন ছিল অপরের কাছে দত্তক হিসেবে। কিন্তু তারা শেষ জীবনে এসে জানতে পারল তাদের সম্পর্ক আপন ভাই। ছোটবেলায় তারা হনলুলু প্রেপ স্কুলে বন্ধু হিসেবে ফুটবলও খেলত।

হনলুলু খোন টিভির রিপোর্টে বলা হয়েছে, বাবার পরিবারের তথ্য আবিষ্কার করতে ডিএনএ ম্যাচিং ওয়েবসাইটগুলোতে চেষ্টা করতে লাগল ম্যাকফারলেনের মেয়ে চিনডি ম্যাকফারলেন ফ্লোরেস। রবিনসনও একইভাবে ওয়েবসাইটের মাধ্যমে তার পারিবারিক পরিচয় জানার জন্য চেষ্টা করছিল। পরে তারা তথ্য আদান-প্রদানের মাধ্যমে জানতে পারল রবিনসন ও ম্যাকফারলেন আসলে একই মায়ের সন্তান।




 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত