• মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০
মংলা প্রতিনিধি    |    
প্রকাশ : ২১ আগস্ট, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
সুন্দরবনে কোস্টগার্ড বনদস্যু বন্দুকযুদ্ধ
১০ আগ্নেয়াস্ত্র উদ্ধার
সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের বাইনতলা খালে কোস্টগার্ড ও বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। শনিবার সকাল ১১টায় হারবাড়িয়া পর্যটন স্পটের অদূরে এ বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে দেশী-বিদেশী ১০টি আগ্নেয়াস্ত্রসহ দস্যুদের ব্যবহৃত একটি ইঞ্জিনচালিত ট্রলার আটক করেছে কোস্টগার্ড। তবে এ ঘটনায় দস্যু গ্র“পের একাধিক সদস্য গুলিবিদ্ধ হয়েছে বলে দাবি কোস্টগার্ডের। এছাড়া দস্যুদের গুলিতে কোস্টগার্ডের একটি টহল বোট আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। দস্যুরা বনের গহিনে পালিয়ে যাওয়ায় তাদের সম্ভাব্য আস্তানা কর্ডন করে রেখেছেন কোস্টগার্ড সদস্যরা।
মংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন কর্মকর্তা লে. এম ফরিদুজ্জামান খান জানান, দস্যুরা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল ১১টার দিকে কোস্টগার্ডের একটি দল অভিযানে নামে। এ সময় দস্যুরা কোস্টগার্ডকে লক্ষ্য করে গুলি ছুড়ে। কোস্টগার্ড আত্মরক্ষায় পাল্টা গুলি ছুড়লে উভয়ের মধ্যে থেমে থেমে আধা ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে বনদস্যুরা পালিয়ে গেলে তাদের আস্তানা তল্লাশি চালিয়ে ১০টি দেশী তৈরি বন্দুক পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হয়। এ ছাড়া ঘটনাস্থল বাইনতলা খাল থেকে দস্যু গ্রুপটির ব্যবহৃত একটি ট্রলার জব্দ করা হয়েছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত