চট্টগ্রাম ব্যুরো    |    
প্রকাশ : ১৬ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
র‌্যাব আল্লাহর রহমত
এমপি লতিফ
রাষ্ট্রীয় এলিট ফোর্স র‌্যাবকে বাংলাদেশের জন্য ‘আল্লাহর রহমত’ বলে উল্লেখ করেছেন বন্দর-পতেঙ্গা এলাকার সংসদ সদস্য এমএ লতিফ। তিনি বলেন, র‌্যাব সন্ত্রাসীর জন্য আতঙ্কের নাম, সাধারণ মানুষের জন্য স্বস্তির নাম। আমি র‌্যাবকে এভাবে এব্রিভিয়েট করি- ‘আর’ অর্থ রহমত, ‘এ’ অর্থ আল্লাহ, ‘বি’ ফর বাংলাদেশ- রহমত অব আল্লাহ ফর বাংলাদেশ, আরএবি (র‌্যাব)। শনিবার পতেঙ্গায় র‌্যাব-৭-এর সদর দফতরে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আইনের ফাঁক-ফোকর দিয়ে অনেক বড় বড় অপরাধী বেরিয়ে আসে। তাদের নিয়ন্ত্রণে অন্য কোনো সুযোগ নেই সরকারের বিধায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলোকে এসব গুরুতর অপরাধীকে ‘হান্ট ডাউন’ করার মধ্য দিয়ে তাদের মনে ভীতির জন্ম দিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতিকে সাধারণ মানুষের জন্য স্বস্তিময় করতে হয়।
তিনি টকশোর সমালোচনা করে বলেন, পুলিশ বা র‌্যাব যখন ওই নরপশুগুলোকে হান্ট ডাউন করে তখন আমাদের দেশের কিছু বুদ্ধিজীবী টেলিভিশনের টকশো-তে বসে সমালোচনা করতে থাকে। দেশে বিনা বিচারে হত্যা করা হচ্ছে বলে। বিনা বিচারে কোনো মানুষকে হত্যা করা হচ্ছে না। বিনা বিচারে যাদের হত্যা করছে, তারা মানুষরূপী পশু। একেকজন অপরাধীর নামে একাধিক মামলা থাকে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত