যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২৪ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
অবৈধ সম্পদ অর্জনের মামলা
কুসিক মেয়রের বিরুদ্ধে চার্জ গঠন ২৩ আগস্ট
অবৈধ সম্পদ অর্জনে কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) মেয়র মনিরুল হক সাক্কুর বিরুদ্ধে চার্জ (অভিযোগ) গঠন সংক্রান্ত শুনানির জন্য আগামী ২৩ আগস্ট দিন ধার্য করেছেন আদালত। রোববার এ মামলায় চার্জ গঠন সংক্রান্ত শুনানির দিন ধার্য ছিল। কিন্তু এদিন আসামি মনিরুল হক সাক্কু চিকুনগুনিয়ায় আক্রান্ত হওয়ায় তিনি আদালতে উপস্থিত হতে পারেননি। বিষয়টি জানিয়ে আদালতে সময় আবেদন করা হয়। ঢাকার আট নম্বর বিশেষ জজ আদালতের বিচারক তা মঞ্জুর করে চার্জ শুনানির পরবর্তী ওই দিন ধার্য করেন। আসামির আইনজীবী মো. মাসুদ আহমেদ তালুকদার যুগান্তরকে এসব তথ্য জানিয়েছেন।
১৮ এপ্রিল মনিরুল হক সাক্কুর বিরুদ্ধে এ মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছিলেন আদালত। একই সঙ্গে তার মালামাল কোক্রের আদেশও দেয়া হয়েছিল। মামলার চার্জশিট (অভিযোগপত্র) আমলে নিয়ে আদালত ওই আদেশ দিয়েছিলেন। একই সঙ্গে ওই দিন মামলার অপর আসামি মনিরুল হক সাক্কুর স্ত্রী আফরোজা জেসমিনকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়। ৯ মে আদালতে আত্মসমর্পণ করে জামিন নেন মনিরুল হক সাক্কু।
আদালত সূত্র জানায়, দুদকে দাখিল করা সম্পদ বিবরণীতে মনিরুল হক সাক্কু এক কোটি ২৮ লাখ ১১ হাজার ৭৪৩ টাকার সম্পদ গোপন করায় এবং স্ত্রীর যোগসাজশে চার কোটি ২৩ লাখ ৯৩ হাজার ১৬ টাকা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করায় স্ত্রীসহ তার বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত