যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২৬ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
যুব মহিলা লীগের ১২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
জাতীয় সম্মেলনের প্রায় চার মাস পর ১২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগ।
মঙ্গলবার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি রাজনৈতিক কার্যালয়ে এ কমিটি ঘোষণা করা হয়। গত ১১ মার্চ দ্বিতীয় সম্মেলন নাজমা আক্তারকে সভাপতি ও অপু উকিলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। যুব মহিলা লীগের প্রথম পূর্ণাঙ্গ কমিটিতেও এ দু’জন একই দায়িত্বে ছিলেন। এবারের ঘোষিত কমিটিতে ২১ জনকে সহ-সভাপতি করা হয়েছে। তারা হলেন- জাকিয়া পারভিন মনি, শিরিনা নাহার লিপি, আদিবা আঞ্জুম মিতা, কোহলী কুদ্দুস মুক্তি, পারভীন খায়ের, নার্গিস মাহতাব, শারমীন জাহান মেরী, রাশেদা পারভীন মনি প্রমুখ।
আটজন যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন- নাদিরা পারভীন লাকি, নুসরাত জাহান জেসমিন, শাহনাজ পারভীন ডলি, খ মমতা হেনা লাভলী, খোদেজা নাছরীন, শারমীন আক্তার নিপা, শামসুন্নাহার রতœা, জেদ্দা পারভীন খান রিমি।
সাংগঠনিক সম্পাদক আটজন হলেন, ফারজানা ইয়াছমীন বিপ্লবী, সালমা ভূঁইয়া চায়না, শারমিন সুলতানা লিলি, মাহফুজা রিনা, নাসরীন সুলতানা ঝরা, জাকারিয়া সৃজনী শিউলি, শারমীন সুলতানা শরমী, জেসমিন শামীমা নিঝুম।
এছাড়া ৭টি বিষয়ভিত্তিক সম্পাদকীয় পদের মধ্যে প্রচার ও প্রকাশনায় নুপুর খানম দুলি, দফতরে বিনা চৌধুরী, অর্থে শেখ শারমীন রিমা, শিক্ষা-প্রশিক্ষণ ও পাঠাগারে এমবি কানিজ, আইনে সোহানা জেসমিন, আন্তর্জাতিক এ কাজী শারমীন সুলতানা তন্নী এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক পদে শামীম আর নিগারের নাম ঘোষণা করা হয়েছে। কমিটিতে কার্যকরী সদস্য পদ পেয়েছেন ৫২ জন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত