চট্টগ্রাম ব্যুরো    |    
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
বাঁশখালীতে জাতীয় পার্টির শান্তিপূর্ণ হরতাল পালিত
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য (এমপি) মাহমুদুল ইসলাম চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠান বানচালের প্রতিবাদে বাঁশখালী উপজেলায় বুধবার সকাল-সন্ধ্যা হরতাল শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে। স্থানীয় পরিবহন শ্রমিকরা এ হরতালের ডাক দেয়। ওই সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও দলটির শীর্ষ নেতাদের উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু স্থানীয় আওয়ামী লীগের একাংশের হুমকির মুখে বুধবারের পূর্বনির্ধারিত অনুষ্ঠানটি স্থগিত করা হয়। স্থানীয় সূত্র জানায়, হরতালের সমর্থনে সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে মিছিল ও সমাবেশ করেছে জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মী ও পরিবহন শ্রমিকরা। এসব সমাবেশ থেকে হরতাল সমর্থকরা জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জনসভা বানচালেরও ষড়যন্ত্রে জড়িতদের শাস্তি দাবি করেন। হরতাল চলাকালে বাঁশখালীর অভ্যন্তরীণ সড়কগুলো ছিল হরতাল সমর্থকদের দখলে। এসব সড়কে যানবাহন চলাচল কার্যত বন্ধ ছিল।
বাঁশখালীর তৈলারদ্বীপ সেতুতে টোল আদায় বন্ধে ভূমিকা রাখায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল ইসলাম চৌধুরীকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন পরিবহন শ্রমিকরা। বুধবার বিকালে বৈলছড়ি নজমুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠান হওয়ার কথা ছিল। এতে জাতীয় পার্টির চেয়ারম্যানকে প্রধান অতিথি এবং পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ চৌধুরী, সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ সাতজন সংসদ সদস্যকে বিশেষ অতিথি করা হয়েছিল।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত