• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
খবর ও ছবি
সনি এক্সপো-২০১৭ মেলা অনুষ্ঠিত
ফার্মগেটের কৃষিবিদ ইন্সটিটিউশনে ১৮ সেপ্টেম্বর হয়ে গেল সনি-র‌্যাংগসের ‘সনি এক্সপো-২০১৭’ মেলা। সনি ৫৫ ওলেড ব্রাভিয়া টিভির উদ্বোধনকে কেন্দ্র করে এ মেলার আয়োজন করা হয়। সনি সিঙ্গাপুরের হেড অব মার্কেটিং, আরএমডিসি, সনি সিঙ্গাপুর- মি. জেরেমি হেং চুন গুয়ান মেলার উদ্বোধন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

রূপালী ব্যাংকে এনসিসি ব্যাংকের মানিগ্রাম সেবা
এনসিসি ব্যাংকের সহযোগিতায় রূপালী ব্যাংকের সব শাখায় মানিগ্রাম রেমিটেন্স সেবা চালু হয়েছে। বুধবার এনসিসি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই সেবা চালু সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদ এবং রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক প্রধান নির্বাহী মো. আতাউর রহমান প্রধান নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

শেষ হল গাজী টায়ারসের ‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ ক্যাম্পেইন
দেশের স্বনামধন্য টায়ার প্রস্তুতকারক ব্র্যান্ড গাজী টায়ারস নির্মাণ করেছিল দেশের ইতিহাসে অন্যতম দীর্ঘ টেলিভিশন কমার্শিয়াল ‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’। যার মিউজিক কম্পোজিশন করেছে দেশের স্বনামধন্য ব্র্যান্ড চিরকুট। কণ্ঠ দিয়েছেন সুমি এবং লিখেছেন হাসিব হাসান চৌধুরী।
বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো এ ডিজিটাল ক্যাম্পেইন, যা দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। ক্যাম্পেইনে গানের চারটি লাইন ‘ডাকছে আগামী, পিছু ফিরে কে তাকায়, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, সমৃদ্ধির চাকায়’ খালি গলায় গেয়ে ভিডিও রেকর্ড করে ফেসবুক থেকে আপলোড করার আহ্বান জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

রেমিটেন্স অ্যাওয়ার্ড পেল অগ্রণী ব্যাংক
বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্য বিশারদ হলে বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংক অগ্রণী ব্যাংকে বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড-২০১৬ প্রদান করেছে। অগ্রণী ব্যাংক ৪র্থ বারের মতো সেরা রেমিটেন্স আহরণকারী হিসেবে এ পুরস্কার লাভ করে। তাছাড়া ব্যক্তিগত রেমিটেন্স প্রেরণে এক গ্রাহককে পুরস্কার দেয়া হয়েছে। পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

রেমিটেন্স অ্যাওয়ার্ড পেল জনতা ব্যাংক
সর্বোচ্চ রেমিটেন্স আহরণকারী ব্যাংক হিসেবে বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড-২০১৬ অর্জন করেছে জনতা ব্যাংক লিমিটেড। মঙ্গলবার বাংলা একাডেমি মিলনায়তনে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের কাছ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন জনতা ব্যাংকের সিইও অ্যান্ড এমডি মো. আবদুস সালাম এফসিএ। অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. ইউনুসুর রহমান এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. নমিতা হালদার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এসকে সুর চৌধুরী, জনতা ব্যাংকের ডিএমডি মো. ইসমাইল হোসেন উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত