কক্সবাজার ও উখিয়া প্রতিনিধি    |    
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
জাতিসংঘের প্রতি সেতুমন্ত্রী
রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠান, নতুবা অন্য কোথাও নিন
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জাতিসংঘ অঙ্গীকার রক্ষা করেনি। মিয়ানমারে বসনিয়া ভুলের পুনরাবৃত্তি ঘটে গেছে। তাই জাতিসংঘের প্রতি আহ্বান, রোহিঙ্গাদের হয় মিয়ানমারে ফেরত পাঠান, না হয় অন্য কোনো দেশে স্থানান্তর করুন। বৃহস্পতিবার বিকালে কুতুপালং ক্যাম্পে ত্রাণ বিতরণ শেষে তিনি এ কথা বলেন।
এর আগে সেতুমন্ত্রী কক্সবাজারে ৪ কোটি ৩২ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য সড়ক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় তিনি বলেন, হরতালের নামে বিএনপি-জামায়াত সারা দেশে তামাশা শুরু করেছে। গাড়ির চাকা ঘুরছে, অফিস-আদালত, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান খোলা। যথানিয়মে চলছে কাজকর্ম। শুধু বিএনপি এবং জামায়াতের নেতাকর্মীরা বাড়িতে বসে হিন্দি সিরিয়াল দেখছে। এজন্যই তারা এ হরতালের ডাক দিয়েছে। ওবায়দুল কাদের বলেন, অধিকার আদায়ের গণতান্ত্রিক এ হাতিয়ারকে অপপ্রয়োগ করতে করতে ভোঁতা বানিয়ে দিয়েছে তারা। জনগণ তাই তাদের ডাকে সারা দেয় না।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজারের জেলা প্রশাসক মো. আলী হোসেন, পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন, সওজের নির্বাহী প্রকৌশলী রানা প্রিয় বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত