বগুড়া ব্যুরো    |    
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
বগুড়ায় সাথীর আত্মহত্যা
উত্ত্যক্তকারী ছেলে ও প্রশ্রয়দাতা বাবার আত্মসমর্পণ রিমান্ডের আবেদন
বগুড়ার দুপচাঁচিয়ার জিয়ানগর মণ্ডলপাড়ার নবম শ্রেণীর মেধাবী স্কুলছাত্রী রোজিফা আকতার সাথীর (১৫) আত্মহত্যা প্ররোচনা মামলার আসামি আওয়ামী লীগ নেতা মীর আমিনুর রহমান ও তার ছেলে বখাটে হুজাইফাতুল ইয়ামিন বৃহস্পতিবার দুপুরে চতুর্থ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেছেন। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড প্রার্থনা করেছে। বিচারক আবদুল্লাহ আল মামুন ১৫ অক্টোবর এ ব্যাপারে শুনানির দিন ধার্য করেছেন। এদিকে ৪ দিনেও পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়া ওয়াকিটটি উদ্ধার হয়নি। বাবা ও ছেলের গ্রেফতারে স্বস্তি প্রকাশ করেছে সাথীর পরিবার। আদালতের কাছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তারা।
দুপচাঁচিয়া থানার ওসি আবদুর রাজ্জাক দাবি করেছেন, জিয়ানগর ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান আবদুল হাকিম তালুকদার আসামি ও ওয়াকিটকি ছিনতাই, তাদের পালিয়ে যেতে সহযোগিতা, পুলিশকে মারধরের ঘটনার নেপথ্যে ছিলেন। শিগগিরই তাকে আইনের আওতায় আনা হবে। তবে জিয়ানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আবদুল হাকিম পুলিশের এ অভিযোগ দৃঢ়তার সঙ্গে অস্বীকার করেছেন। তিনি দাবি করেন, তার মধ্যস্থতায় আসামিরা আত্মসমর্পণ করেছে। এছাড়া পুলিশের ওয়াকিটকি উদ্ধারের চেষ্টা চলছে।
দুপচাঁচিয়া থানার ওসি আবদুর রাজ্জাক জানান, তাদের তৎপরতার মুখে বখাটে ইয়ামিন ও তার বাবা আমিনুর রহমান বৃহস্পতিবার দুপুরে বগুড়ার চতুর্থ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেন। বিচারক তাদের জেলহাজতে পাঠাতে নির্দেশ দেন। তাদের জিজ্ঞাসাবাদে ৭ দিনের রিমান্ড প্রার্থনা করলে আদালত আগামী ১৫ অক্টোবর শুনানির দিন ধার্য করেছেন। ওসি আরও জানান, সাথী আত্মহত্যার পরবর্তী সব ঘটনার জন্য ইউপি চেয়ারম্যান আবদুল হাকিম দায়ী। শিগগিরই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে চেয়ারম্যান তার বিরুদ্ধে আনা অভিযোগ দৃঢ়তার সঙ্গে অস্বীকার করেছেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত