• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০
মহেশখালী প্রতিনিধি    |    
প্রকাশ : ১৪ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
মহেশখালীতে আসামি ছিনতাই চেষ্টা : পুলিশসহ আহত ৯
ম্যাগাজিন লুট : আটক ৩
কক্সবাজারের মহেশখালীতে পুলিশের সঙ্গে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ৯ জন আহত হয়েছেন। শুক্রবার উপজেলার কালারমারছড়া ইউনিয়নে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে এ সংঘর্ষ হয় বলে জানায় পুলিশ। এ ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ ও শ্রমিক নেতা আতাউল্লাহ বোখারী সমর্থিত দু’টি পরিবহন শ্রমিক সংগঠনের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে হামলার ঘটনা ঘটলে থানায় একটি মামলা হয়। বিকালে পুলিশ কালারমারছড়া থেকে ওই মামলার এক আসামিকে গ্রেফতার করে। ওই আসামি চেয়ারম্যান তারেকের চাচাতো ভাই। এ সময় পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নিতে চেয়ারম্যানের লোকজন পুলিশের ওপর বেপরোয়া হামলা চালায়। এতে এসআই ওয়াহিদ টেঁটা বিদ্ধ হন। হামলাকারীরা ব্যাপক গুলিও বর্ষণ করে। এ সময় পুলিশের আরও তিন সদস্য আহত হয়েছেন। এদের চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশও কয়েক রাউন্ড পাল্টা গুলি চালায়। এ সময় গুলিভর্তি একটি ম্যাগাজিন লুট করে নিয়ে যায় হামলাকারীরা।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত