রাজশাহী ব্যুরো    |    
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়ন
এবার আরেক নেতার বিরুদ্ধে পাল্টা অভিযোগ
এবার রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মাহাতাব হোসেনের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের পাল্টা অভিযোগ করা হয়েছে।
বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক কমিটির নেতারা। এর আগে বুধবার রাতে সংবাদ সম্মেলনে মাহাতাব ও তার সমর্থকরা মোটর শ্রমিক ইউনিয়নের বর্তমান আহ্বায়ক কামাল হোসেন রবি ও তার সহযোগীদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক মমিনুল ইসলাম মমিন। তিনি বলেন, মাহাতাব হোসেন চৌধুরী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের সময় রাজশাহী নগরীতে প্রচুর অর্থ সম্পদের মালিক হয়েছেন। তিনি শহরের মধ্যে একটি ছয় তলা ভবন, আটটি বাস এবং নিজের ব্যবহারের জন্য একটি পাজেরো জিপ ও একটি কার কিনেছেন।
সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করা হয়, এর আগের সভাপতি এবং বর্তমান কমিটির আহ্বায়ক কামাল হোসেন রবি তিন বছর ধরে অসুস্থ। এ কারণে ইউনিয়ন পরিচালনা করেন সাবেক সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী। ক্ষমতাবলে শিরোইল এলাকায় ইউনিয়নের নিজস্ব ভবন ও হোটেল গোল্ডেন স্টার মাহাতাব বিক্রি করেছেন এবং দাতা হিসেবে তিনি দলিলে স্বাক্ষর করেছেন। ভবন বিক্রির কোটি টাকার মধ্যে মাত্র ৩০ লাখ টাকা ইউনিয়নকে প্রদান করলেও বাকি টাকার কোনো হিসাব তিনি দিতে পারেননি।
মাহাতাব চৌধুরী ২০১৩ সালের ১ জানুয়ারি থেকে ২০১৬ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সাধারণ সম্পাদক থাকাকালে নিয়মবহির্ভূতভাবে এক কোটি ১২ লাখ ২৩ হাজার ২১০ টাকা আত্মসাৎ করেন। এ টাকার হিসাব দিতে তিনি ব্যর্থ হয়েছেন বলেও অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়নের সদস্য কামরুজ্জামান টুটুল, আলমগীর, হাকিম, মিন্টু, নজরুল, মামুন ও দিলিপসহ শ্রমিক নেতারা।
এদিকে সাবেক সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন অভিযোগ অস্বীকার করে যুগান্তরকে বলেন, ইউনিয়নের ক্ষমতা কুক্ষিগত করতেই তার বিরুদ্ধে এমন অভিযোগ তোলা হচ্ছে।
প্রসঙ্গত ১৬ অক্টোবর জেলা যুগ্ম জজ আদালত-১-এর বিচারক সাদিয়া সুলতানা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন স্থগিত করেন। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত এ নির্বাচন স্থগিত রাখার আদেশ দেন তিনি। ১৭ অক্টোবর এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত