ধামরাই (ঢাকা) প্রতিনিধি    |    
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ধামরাইয়ে জাতীয় পার্টি নেতার গণসংযোগ
সাবেক সংসদ সদস্য খান মোহাম্মদ ইসরাফিল খোকন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ধামরাইয়ে ব্যাপক গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করছেন। তিনি ঢাকা-২০ (ধামরাই) আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে ১৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রত্যঞ্চল চষে বেড়াচ্ছেন। শুক্রবার বালিয়া ইউনিয়নের বালিয়া গোহাট, বালিয়া কালিঘাট, বালিয়া পূর্বপাড়া, ট্রেটাইল, ধানতারা বাজার, বাইশাকাস্দা ইউনিয়নের চণ্ডীশ্বর ও রঘুনাথপুর এলাকায় পথসভা ও উঠান বৈঠক করেন তিনি। খান মোহাম্মদ ইসরাফিল খোকন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হুসেইন মুহম্মদ এরশাদ তিনশ’ আসনেই এককভাবে প্রার্থী দেয়ার কথা ব্যক্ত করেছেন। সে লক্ষ্যেই আমি নির্বাচনের প্রস্তুতি নিয়েছি। ইতিমধ্যে গ্রামগঞ্জে জাতীয় পার্টির ব্যাপক সাড়া পড়েছে। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ধামরাই উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আবদুল মালেক, যুগ্ম সম্পাদক মো. ফারুক হোসেন, মো. জুবায়ের হোসেন ভুঁইয়া, সহ-সভাপতি মো. ফরিদুর রহমান ফরিদ, সেলিম ভুঁইয়া, সাধারণ সম্পাদক এইচএম জহিরুল ইসলাম জহির, ঢাকা জেলা জাতীয় ছাত্র সমাজের সম্পাদক মো. ইউসুফ আলী প্রমুখ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত