কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি    |    
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
একজন নোবেল বিজয়ী দেশের ভালো চান না
ড. ফরাস উদ্দিন
বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. ফরাস উদ্দিন বলেছেন, প্রকৃত শিক্ষার্জন করে দেশের উন্নয়নে কাজ করতে হবে। দেশকে ভালোবাসলে অবশ্যই দেশের উন্নয়ন করতে পারবে। বিশ্বের বুকে বাংলাদেশ আজ উন্নয়নের নতুন মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদার অব হিউম্যানিটি উপাধিতে ভূষিত হয়েছেন। কাজের স্বীকৃতি হিসেবে জাতিসংঘ মহাসচিব তাকে বিশ্ব পানি প্যানেলের সদস্য সচিব করার প্রস্তাব দিয়েছেন। তিনি বলেন, একজন নোবেল বিজয়ী আছেন যিনি দেশের ভালো চান না। সব সময় বিদেশে বাংলাদেশের বদনাম করেন। তিনি বিদেশের দালালি করেন। এই নোবেল বিজয়ীর জন্য গর্ববোধ করি না।
মৌলভীবাজারের কমলগঞ্জের দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় মাঠে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা-২০১৭ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. ফরাস উদ্দিন এ কথা বলেন। বাংলাদেশ মণিপুরী আদিবাসী ফোরামের উদ্যোগে শুক্রবার দুপুরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের মিলনমেলায় পরিণত হয়। মণিপুরী ললিতকলা একাডেমির সাবেক পরিচালক রসময় সিংহের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মিছবাহ কামাল। বিশেষ অতিথি ছিলেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মনির উদ্দীন, শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাস, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রাজনীতি অধ্যয়ন বিভাগের অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান, মুক্তিযোদ্ধা সৈয়দ বজলুল করিম, ব্যারিস্টার সীমা করিম, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক প্রমুখ। স্বাগত বক্তৃতা করেন সমরজিৎ সিংহ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত