মানিকগঞ্জ ও সাটুরিয়া প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
মানিকগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতির প্রতিবাদে ধর্মঘট
গ্রেফতার ১, গুলিসহ অস্ত্র উদ্ধার
মানিকগঞ্জে নাগ জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকান থেকে কয়েকশ’ ভরি স্বর্ণ ডাকাতির ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পরিত্যক্ত অবস্থায় ছয় রাউন্ড গুলিসহ একটি রিভলবার, দুটি চাপাতি ও ১১টি ককটেল উদ্ধার করা হয়েছে। অপরদিকে ডাকাতির ঘটনায় স্বর্ণ ব্যবসায়ীরা সকাল থেকে দোকান বন্ধ রাখেন। বেলা ১১টার দিকে পুলিশ সুপার ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্বর্ণ ব্যবসায়ীদের নিরাপত্তার নিশ্চয়তাসহ সার্বক্ষণিক পুলিশ মোতায়েনের আশ্বাস দেন।
বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিফিংয়ে পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, স্বর্ণের দোকানে ডাকাতির সঙ্গে সম্পৃক্তদের শনাক্ত করা হয়েছে। এরা সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দল ও সবাই পেশাদার। অন্য ডাকাতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় পুলিশ পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার মেদিরাবাদ গ্রামের আ. রহিম মোল্লার ছেলে সোহেল মোল্লাকে (৩০) গ্রেফতার করেছে। বুধবার রাতে ডাকাতির পরপর সাটুরিয়া বাসস্ট্যান্ডে ব্যারিকেড দিয়ে পুলিশের স্টিকারসংবলিত একটি মাইক্রোবাসও আটক করা হয়। তবে মাইক্রোবাসে থাকা অন্যরা পালিয়ে যায়। গ্রেফতারের সময় ডাকাতদের সঙ্গে গুলিবিনিময়ে তিন এসআইসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। এদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ সুপার আরও জানান, ডাকাতির পর ওই ডাকাত দল পৌর এলাকার কবরস্থান সড়ক দিয়ে মহাসড়ক পার হয়ে গড়পাড়া তিল্লি হয়ে দরগ্রাম সড়ক ধরে সাটুরিয়া বাসস্ট্যান্ডে পুলিশের কাছে বাধাগ্রস্ত হয়। এ সময় ডাকাতরা ককটেল ফাটিয়ে পুলিশকে চ্যালেঞ্জ করে। পুলিশ পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ডাকাতদের গুলিতে এসআই আসলাম ও ককটেল বিস্ফোরণে এসআই ওহিদুজ্জামানসহ ৪ জন আহত হন। এ সময় তিন ডাকাত সদস্য গুলিতে আহত এসআই আসলামের মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। রাতেই পরিত্যক্ত অবস্থায় ঢাকার ধামরাই উপজেলার কালামপুর এলাকা থেকে ওই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত