রাজশাহী ব্যুরো    |    
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
রাজশাহী-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী বাচ্চু
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে জাতীয় পার্টির প্রার্র্থী হিসেবে শাহাবুদ্দিন বাচ্চুকে ঘোষণা দেয়া হয়েছে। একই সঙ্গে এ নির্বাচনী এলাকার সাংগঠনিক দায়িত্ব তাকে দেয়া হয়েছে। বুধবার দুপুরে ঢাকার বনানীতে দলীয় কার্যালয়ে পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদার ও পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি শাহাবুদ্দিন বাচ্চুর কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক মহাসচিব জিয়াউদ্দিন বাবলু এমপি, প্রেসিডিয়াম মেম্বার ফয়সল চিশতী ও মেজর (অব.) খালেদ আখতার, পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম নুরুসহ কেন্দ্রীয় নেতারা।
রাজশাহী-৩ আসনে পার্টির মহানগর সভাপতি শাহাবুদ্দিন বাচ্চুকে মনোনয়ন দেয়ায় রাজশাহী মহানগর, জেলা এবং পবা ও মোহনপুর উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে দলের চেয়ারম্যান ও মহাসচিবকে অভিনন্দন জানানো হয়েছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত