রাজশাহী ব্যুরো    |    
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
চাঁদাবাজির অভিযোগ
রাজশাহীতে ডিবির এএসআই ক্লোজড : তদন্ত শুরু
রাজশাহীতে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ীকে ভয় দেখিয়ে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) কর্মরত উপসহকারী পরিদর্শক (এএসআই) মতিয়ার রহমানকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। বিষয়টি তদন্তের জন্য পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম শহীদকে দায়িত্ব দিয়েছেন পুলিশ সুপার (এসপি) মোয়াজ্জেম হোসেন ভুঁইয়া।
অভিযোগ উঠেছে, মঙ্গলবার দুপুরে দুর্গাপুর পৌরসভার দেবীপুর মহল্লায় শাহাবুল ইসলামের বাড়িতে যান এএসআই মতিয়ার। এ সময় তার সঙ্গে আরও দুই পুলিশ সদস্য (কনস্টেবল) ছিলেন। বাড়িতে ঢোকার পর পরই এএসআই মতিয়ার ওই বাড়িতে ফেনসিডিল আছে বলে দাবি করেন। বাড়ির কর্তা শাহাবুল ইসলাম এ সময় বাড়িতে ছিলেন না। পুলিশ কর্মকর্তা মতিয়ার এক পর্যায়ে শাহাবুলের স্ত্রী শাহানারা খাতুনের হাতে জোর করে ৫ বোতল ফেনসিডিল ধরিয়ে দেন। এরপর তিনি ১ লাখ টাকা দাবি করেন। অন্যথায় শাহানারাকে ধরে নিয়ে গিয়ে মামলায় ফাঁসানোর ভয় দেখান। শাহাবুল ইসলাম অভিযোগ করেন, খবর পেয়ে তিনি বাড়ি যান। এক পর্যায়ে ৫০ হাজার টাকা নিয়ে এএসআই মতিয়ার ঘটনাস্থল ছাড়েন। বাড়ি থেকে যাওয়ার সময় ঘটনাটি কাউকে না জানানোর জন্য শাসিয়ে যান। তার স্ত্রী শাহানারার হাতে জোর করে ফেনসিডিল দিয়ে তাকে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেন শাহাবুল। এলাকাবাসী ঘটনার সময় উপস্থিত থাকার কারণে বিষয়টি প্রকাশ হয়ে যায়। এরপর এলাকাবাসীর পক্ষ থেকে বিষয়টি দুর্গাপুর থানাকে জানানো হয়।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত