নওগাঁ প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
নওগাঁয় জেএমবির ৫ সদস্য আটক
আগ্নেয়াস্ত্র-বিস্ফোরক উদ্ধার
আত্রাইয়ে আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরকসহ জেএমবির ৫ সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর ৪টায় উপজেলার নওদুলী বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হল- মান্দার পারইল হাজীপাড়ার লোকমান প্রামাণিকের ছেলে মোয়াজ্জেম হোসেন বুলেট, আত্রাইয়ের নওদুলী বাজারের মৃত হাফিজুর রহমানের ছেলে আবদুল্লাহ আইচান, দাড়িয়াগাথীর আহম্মদ আলীর ছেলে আবদুর রাজ্জাক বাবুল, রানীনগরের বেতগাড়ীর আয়াত আলী সরদারের ছেলে লুলু সরদার ও নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার জমাইনগরের ইয়াহিয়া হোসেনের ছেলে মাসুদ রানা। আটক আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে দুটি বিদশি পিস্তল, দুটি ম্যাগজিন ও ১৩ রাউন্ড গুলি। এছাড়াও বিপুল পরিমাণ বিস্ফোরকদ্রব্য উদ্ধার করা হয়। নওগাঁর পুলিশ সুপার জানান, আটক জেএমবি সদস্যরা নাকশকতার উদ্দেশে গোপন বৈঠক করছিল। খবর পেয়ে নওদুলী বাজারের আইচান আলীর বাড়িতে ডিবি পুলিশ ও আত্রাই থানা পুলিশের পৃথক দুটি দল অভিযান চালায়। এ ব্যাপারে আত্রাই থানায় মামলা দায়ের এবং আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত