নোয়াখালী প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
হাতিয়ায় এসআইসহ ৭ পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই
নোয়াখালীর হাতিয়া উপজেলায় পুলিশের ২ এসআই ও ৩ এএসআইসহ ৭ পুলিশকে পিটিয়ে সন্ত্রাসী রাকিবকে ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। তার বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, লুটপাট, অগ্নিসংযোগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরসহ একাধিক মামলা রয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে উপজেলা সদরের উছখালী বাজারে এ হামলা ও আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটে। হাতিয়া থানার ওসি কামরুজ্জামান সিকদার যুগান্তরকে জানান, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে হাতিয়া থানার একাধিক মামলার আসামি রাকিব হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে চিকিৎসাধীন আলতাফ হোসেন নামের এক রোগীকে পিটিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের করে দেয়ার চেষ্টা করে। পরে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয়রা রাকিবকে ধাওয়া করলে সে পালিয়ে যায়। খবর পেয়ে হাতিয়া থানা পুলিশ উছখালী বাজারে রাকিবের দোকান থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়ার সময় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সাইফুলের নেতৃত্বে আরও প্রায় ২০-২৫ জন সহযোগী মিলে পুলিশের ওপর হামলা চালিয়ে রাকিবকে ছিনিয়ে নিয়ে যায়। সন্ত্রাসীদের হামলায় হাতিয়া থানার এসআই নুরুজ্জামান, নিজাম, এএসআই ইকবাল, আসিফ ও পাতেলসহ ৭ পুলিশ আহত হয়। এ সময় সন্ত্রাসীরা পুলিশের ২টি মোটরসাইকেল ভাংচুর করে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত