সিরাজগঞ্জ প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
চৌহালীতে ঘুষের টাকা নিতে গিয়ে অফিস সহকারী গ্রেফতার
সিরাজগঞ্জের চৌহালী উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী আবদুল মালেককে ঘুষ গ্রহণকালে হাতেনাতে গ্রেফতার করেছে দুদকের বিশেষ টিমের সদস্যরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলা শিক্ষা অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার চৌবাড়িয়া পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শরিফুল ইসলাম ০১-১২-১৯৮৩ হতে ৩১-০৮-২০১৭ইং তারিখ পর্যন্ত এরিয়ার বিল বাবদ ৪ লাখ ৪৯ হাজার ৬৮১ টাকা পাওনা হন। যে টাকা উত্তোলনের জন্য ওই প্রধান শিক্ষকের কাছ থেকে অফিস সহকারী আবদুল মালেক ২০ হাজার টাকা ঘুষ দাবি করেন। বিষয়টি ওই প্রধান শিক্ষক উপজেলা শিক্ষা অফিসারকে অবহিত করেন। কিন্তু উপজেলা শিক্ষা অফিসার অফিস সহকারী আবদুল মালেকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে আবারও তার সঙ্গে যোগাযোগ করতে বলেন। পরবর্তীতে অভিযোগকারী শরিফুল ইসলাম পুনরায় অফিস সহকারী আবদুল মালেকের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, দশ হাজার টাকা ঘুষ ছাড়া বিল পাস হবে না। বাধ্য হয়ে ভুক্তভোগী শিক্ষক এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বুধবার পাবনা দুর্নীতি দমন কমিশনের (দুদক) কাছে লিখিত অভিযোগ করেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদক টিমের সদস্যরা বৃহস্পতিবার সকাল থেকে চৌহালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের চারদিকে ওঁৎ পেতে থাকেন। দুপুরে অফিস সহকারী আবদুল মালেক নিজ দফতরে বসে ঘুষের টাকা গ্রহণ করার সময় দুদক টিমের সদস্যরা অভিযান চালিয়ে তাকে হাতেনাতে গ্রেফতার করেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত