বড়লেখা ও কুলাউড়া প্রতিনিধি    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
বড়লেখায় ২ সন্তানসহ নারী খুন
জেলহাজতে তিন নারী
মৌলভীবাজারের বড়লেখায় দুই শিশু সন্তানসহ মাকে হত্যার ঘটনায় আসামি তিন নারীকে জেলহাজতে পাঠানো হয়েছে। শুক্রবার বড়লেখা থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা ওই নারীদের জেলহাজতে পাঠান আদালত। দুই সন্তানসহ কাতার প্রবাসীর স্ত্রীকে খুনের ঘটনায় বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ১১ জনকে আসামি করে বড়লেখা থানায় হত্যা মামলা দায়ের করা হয়। নিহত গৃহবধূ মাজেদা বেগমের চাচাতো ভাই ইমরান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এরপর শুক্রবার পুলিশ মাজেদার সৎ শাশুড়ি মনোয়ারা বেগম, চাচি শাশুড়ি আলিফজান বিবি ও জা সামিয়া বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। ওই দিনই তাদের জেলহাজতে পাঠান আদালত।
মামলার তদন্ত কর্মকর্তা বড়লেখা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) দেবদুলাল ধর জানান, আটক তিন নারীর কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। তাদের গ্রেফতার করলে হত্যাকাণ্ডের মূল তথ্য পাওয়া যাবে বলে ধারণা করছেন তিনি। স্বজনরা জানান, বিয়ের পর থেকেই মাজেদার সংসারে অশান্তি লেগে ছিল। পরিকল্পিতভাবেই মাজেদা ও তার সন্তানদের হত্যা করা হয় বলে দাবি করেন তারা। মাজেদার চাচাতো ভাই ইমরান ও ফুফাতো ভাই উসমান বলেন, তিনজনের মৃত্যুর এই ঘটনা মাজেদার শ্বশুড়বাড়ির কেউ আমাদের জানায়নি। এমনকি এখন পর্যন্ত মাজেদার প্রবাসী স্বামী আকামত আলী কোনো খোঁজখবর নেননি। লাশ দাফনের সময় বা এরপর মাজেদার শ্বশুরবাড়ির কেউ আসেনি। মাজেদার মামা সেলু মিয়া জানান, মঙ্গলবার রাতে মাজেদা নিহত হওয়ার পর তার শ্বশুরবাড়িতে যান তিনি। এ সময় তিনি ওই বাড়িতে কোনো পুরুষকে দেখতে পাননি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত