জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
প্রতীক না থাকায় গতবার রসিকে হেরে যায় জাতীয় পার্টি
-মশিউর রহমান রাঙ্গা
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা বলেছেন, রংপুর সিটি নির্বাচনে লাঙ্গল প্রতীকের জয় হয়েছে। গত নির্বাচনে প্রতীক না থাকায় জাতীয় পার্টির প্রার্থী জয়ী হতে পারেননি। শুক্রবার দুপুরে বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিমিটেডের (মিল্ক ভিটা) অধীনে জলঢাকা দুগ্ধ শীতলীকরণ কেন্দ্রের উদ্বোধন উপলক্ষে দুগ্ধ খামারিদের সঙ্গে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। উপজেলা পরিষদের হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। মশিউর রহমান রাঙ্গা বলেন, পরাজিত প্রার্থী শরফুদ্দীন আহমেদ ঝন্টু মেয়র থাকা অবস্থায় জনগণকে তার কার্যালয়ে ঢুকতে দিতেন না। জনগণের সঙ্গে ভালো ব্যবহার করেননি। এজন্য রংপুরের জনগণ এবার প্রায় ১ লাখ ভোটের ব্যবধানে তাকে পরাজিত করেছে। মিল্ক ইউনিয়নের চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন মিল্ক ইউনিয়নের ভাইস চেয়ারম্যান স্থানীয় এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, নীলফামারী জেলা প্রশাসক খালীদ রাহিম প্রমুখ। প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার বিরোধী দলকে সঙ্গে নিয়ে দেশের উন্নয়নের কাজ করছে। স্বাধীনতাবিরোধী মৌলবাদ ও জঙ্গিবাদ দ্বারা দেশের কোনো মঙ্গল হতে পারে না। আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে জনগণের প্রতি আহ্বান জানান। এর আগে প্রতিমন্ত্রী জলঢাকা ডোমার-ডিমলা রোড সংলগ্ন মিল্ক ভিটা দুগ্ধ শীতলীকরণ কেন্দ্রের শুভ উদ্বোধন করেন তিনি। পরে উপজেলা পরিষদে তাকে গার্ড অব অনার দেয়া হয়।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত