গৌরনদী (বরিশাল) প্রতিনিধি    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
যুবলীগের হামলা
গৌরনদীতে বিএনপি নেতার দুই চোখ উৎপাটনের চেষ্টা
যুবলীগের কতিপয় কর্মী বৃহস্পতিবার সন্ধ্যায় গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠি বাজারে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গাজী আবু বক্করের (৫৫) ওপর হামলা চালায়। তারা তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে এবং তার দুই চোখ উৎপাটনের চেষ্টা চালায়। গুরুতর আহতাবস্থায় শুক্রবার সকালে তাকে ঢাকার বারিধারার একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে। গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. মনিরুজ্জামান বলেন, রোগীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার ডান চোখ গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। চোখ ভালো আছে কিনা তা পরীক্ষা-নিরীক্ষা ছাড়া বলা যাবে না। বিএনপি বলেছে, আসাদ আকনের নেতৃত্বে যুবলীগের ৮-১০ কর্মী গাজী আবু বক্করের ওপর চড়াও হয়।
উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন মিয়া জানান, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গাজী আবু বক্কর, সরকারি গৌরনদী কলেজ ছাত্রসংসদের সাবেক জিএস ও উপজেলা যুবদলের সদস্য ফুয়াদ হোসেন এ্যানি বৃহস্পতিবার সন্ধ্যায় পিঙ্গলাকাঠি বাজারে যান। সেখানে আজাহার হাওলাদারের দোকানে চা পান করেন। সেখান থেকে বের হয়ে একটি ফার্মেসিতে ওষুধ কিনতে যান। এ সময় আসাদ আকনের নেতৃত্বে যুবলীগের ৮-১০ কর্মী অতর্কিতে গাজী আবু বক্করের ওপর চড়াও হয় এবং তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। একপর্যায়ে তার চোখ উৎপাটনের চেষ্টা চালায় তারা। এ দৃশ্য বাজারের ব্যবসায়ী ও পথচারীরা দেখলেও কেউ উদ্ধারে এগিয়ে আসেননি। স্থানীয়রা তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে তাকে ঢাকার বারিধারায় প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত