আখাউড়া প্রতিনিধি    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আইনের মাধ্যমেই খালেদা জিয়াকে জবাব দেয়া হবে
আইনমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাঠানো লিগ্যাল নোটিশের জবাব আইনিভাবেই দেয়া হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। শুক্রবার বিকালে আখাউড়া স্থলবন্দর কাস্টমসে সোনালী ব্যাংকের বুথ ৩৬৫ দিন খোলা রাখার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বুথটি শুক্র, শনিবার ছাড়াও সরকারি অন্যান্য ছুটির দিন বন্ধ থাকায় পর্যটকদের ভ্রমণ কর পরিশোধে দুর্ভোগ পোহাতে হতো।
আনিসুল হক বলেন, আমি খালেদা জিয়াকে বলে দিতে চাই, আপনার দুর্নীতির খবর সারা বিশ্বে ছড়িয়ে গেছে। সেই আওয়াজ থেকেই আমরা বলছি, আপনি কত দুর্নীতি করেছেন। আমাদের মনে কোনো ভয় নাই। আমরা আপনার উকিল নোটিশের জবাব ঠিকভাবে দেব। আপনি তৈরি থাকুন। জনগণকে আপনার দুর্নীতির জবাব কীভাবে দেবেন?
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি করে আইনমন্ত্রী বলেন, রংপুরে নির্বাচনের ফলাফল আওয়ামী লীগ গ্রহণ করেছে। এ পরাজয় থেকে আওয়ামী লীগ শিক্ষা নিয়েছে। সেই শিক্ষা থেকে আগামী নির্বাচনগুলোতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিজয় আনার চেষ্টা করব।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত