দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
গলায় ধারালো অস্ত্রের জখমসহ হোমনায় যুবক উদ্ধার
হোমনায় মো. হাবিব মিয়া (১৮) নামে এক যুবককে গলায় ধারালো অস্ত্রের রক্তাক্ত জখম ও অচেতন অবস্থায় উদ্ধার করেছেন স্থানীয়রা। হাবিব পেশায় অটোরিকশাচালক। তিনি চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর আড়ালিয়া গ্রামের পশ্চিম পাড়ার মো. হাফেজ মিয়ার ছেলে। বৃহস্পতিবার সন্ধ্যায় পার্শ্ববর্তী শ্রীনগর গ্রামের রাস্তার পাশের বালুর মাঠ থেকে তাকে উদ্ধার করা হয়। তিনি সেখানে খড়ের গাদার ভেতর গলায় ধারালো অস্ত্রের জখমসহ রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন।
স্বজনরা স্থানীয়দের সহায়তায় হাবিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। উন্নত চিকিৎসার উদ্দেশ্যে সেখান থেকে ঢাকায় রেফার করা হয়। হাবিব বুধবার সিএনজি অটোরিকশা নিয়ে কর্মব্যস্ত থেকে রাতে বাড়ি ফেরেন। খাওয়া-দাওয়া সেরে হাঁটাহাঁটির উদ্দেশ্যে আবারও ঘরের বের হন। এরপর আর ফেরেননি। স্বজনরা ভেবেছিলেন হয়তো বন্ধুদের সঙ্গে কাছাকাছি কোনো ওরশ বা গানের আসরে গিয়ে থাকবে। তাই রাতে আর খোঁজ নেননি তারা। সকালে পাশের শ্রীনগর গ্রামের এক নারী খড় আনতে বালুরমাঠে যান। সেখানে খড়ের গাদার ভেতরে গলাকাটা ও রক্তাক্ত অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখেন। তিনি চিৎকার করতে থাকলে লোকজন ছুটে আসেন এবং হাবিবকে শনাক্ত করেন। পরে পরিবারের কাছে খবর পাঠানো হয়।
স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাইফুল ইসলাম জানান, ছেলেটির গলার দুই পাশে ধারালো অস্ত্রের ক্ষত রয়েছে। অচেতন অবস্থায় এখানে আনা হয়। অনেক রক্তক্ষরণ হয়েছে তার। প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করা হয়েছে। হোমনা থানা সত্যতা নিশ্চিত করে জানায়, পুলিশ ঘটনাস্থলে গেছে। এখনও কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত পদক্ষেপ নেয়া হবে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত