বাঘা (রাজশাহী) প্রতিনিধি    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ট্রেন থামানো দুই শিশু অতিথি
বাঘায় লাল মাফলার দেখিয়ে একটি তেলবাহী ট্রেনকে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করা দুই শিশু শিহাব ও লিটনকে রেইনবো আন্তর্জাতিক চলচিত্র উৎসবে আমন্ত্রণ জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। শুক্রবার সকাল সাড়ে ৭টায় রেল লাইনের ত্রুটিপূর্ণ স্থান পরিদর্শন করেন তিনি। এ সময় দুই শিশু ও তার পরিবারকে সোয়েটার ও চাদর উপহার দেন তিনি। এছাড়া দুই শিশুকে প্রতি মাসে এক হাজার টাকা করে দেয়া ও এসএসসি পাশের পর আলাদাভাবে ব্যবস্থা নেয়ার ঘোষণা দেন।
প্রতিমন্ত্রী জানান, ১৩ থেকে ২০ জানুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হবে রেইনবো আন্তর্জাতিক চলচিত্র উৎসব। এ উৎসবে বিশ্বের ৯৩টি দেশ অংশগ্রহণ করবে। উৎসবে শিহাব ও লিটন শিশু শাখার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবে। এ সময় প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রজা, বাঘা থানার ওসি রেজাউল হাসান রেজা, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, যুগ্ম সম্পাদক এনামুল হক, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি শিক্ষক আমানুল হক আমান, জেলা ছাত্রলীগের সদস্য ফারুক হোসেন প্রমুখ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত