যুগান্তর রিপোর্ট, নবাবগঞ্জ    |    
প্রকাশ : ২৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
বড়দিনে সালমা ইসলাম এমপির শুভেচ্ছা ও কেক প্রদান
ঢাকার নবাবগঞ্জ উপজেলার খ্রিস্টান সম্প্রদায়ের ধর্মীয় উৎসব বড়দিনে শুভেচ্ছা জানিয়ে প্রতিটি গির্জায় কেক পাঠিয়েছেন সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী সালমা ইসলাম এমপি। রোববার সন্ধ্যায় সালমা ইসলামের পক্ষে তার প্রতিনিধি জাতীয় পার্টির নেতারা খ্রিস্টান সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে গির্জাগুলোয় উপস্থিত হয়ে শুভেচ্ছা ও কেক পৌঁছে দেন।
নবাবগঞ্জ উপজেলার হাসনাবাদ জপমালা রানীর গির্জা, গোল্লা সাধু ফ্রান্সিস জেভিয়ার গির্জা, তুইতাল পবিত্র আত্মার গির্জা, বক্সনগর সাধু আন্তুনীর গির্জা ও সোনাবাজু গির্জায় ৫টি কেক উপহার দেন অ্যাডভোকেট সালমা ইসলাম। এ সময় খ্রিস্টান সম্প্রদায়ের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ সংসদ সদস্য সালমা ইসলামকে তার দলের নেতাদের মাধ্যমে শুভেচ্ছা পৌঁছে দেন।
নেতারা বলেন, সালমা ইসলাম সব ধর্ম-বর্ণ নির্বিশেষে সাধারণ মানুষের পাশে আছেন। আগামী দিনেও থাকবেন। নিরাপদ ও শান্তিপূর্ণ পরিবেশে বড়দিন পালনে এমপি মহোদয়ের সার্বিক সহযোগিতা থাকবে বলে তারা আশ্বস্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা খন্দকার নুরুল আনোয়ার বেলাল, ঢাকা জেলা যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, উপজেলা যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর চোকদার, একেএম আবদুল হালিম, মো. খলিলুর রহমান, এমএম ওসমানী হেন্টু, এমএ মজিদ, পলাশ রোজারিও, আবদুস সালাম, আতাহার আলী, আবদুল মালেক, কিরন খান, মিজানুর রহমান, খলিল দেওয়ান প্রমুখ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত