প্রকাশ : ২৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আল্লাহ ও নবীপ্রেমের ইতিহাস রচনা করেন গাউছুল আজম
-ছৈয়্যদ মুনির উল্লাহ
জীবনে শরীয়তের ব্যাপারে যেমন কঠোর ছিলেন তেমনি নবীপ্রেম-ভালোবাসা ও আদর্শের বেলায়ও ছিলেন অত্যন্ত সুদৃঢ়। একবিংশ শতাব্দীতে আল্লাহ ও নবীপ্রেমের অতুলনীয় ইতিহাস রচনা করেছেন কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম (রহ.)। সোমবার চট্টগ্রাম নগরীর লালদীঘি ময়দানে ঐতিহাসিক গাউছুল আজম কনফারেনন্সে লাখ নবীপ্রেমিকের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্যে কাগতিয়া গাউছুল আজম দরবার শরীফের মোর্শেদ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ এ সব কথা বলেন। বিশ্ববিদ্যালয় শিক্ষক ফেডারেশনের সহ-সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে কনফারেন্সে বিশেষ অতিথি ছিলেন দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি এএমএম বাহাউদ্দিন, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর একেএম ছায়েফ উল্যা। মিলাদ ও কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম (রহ.)’র ফুয়ুজাত কামনা করে বিশেষ মোনাজাত করেন। সংবাদ বিজ্ঞপ্তি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত